shono
Advertisement

আত্মহত্যার আগে মেসেজ মডেল বান্ধবীর, পুলিশের নজর পড়তেই উধাও অভিযুক্ত ক্রিকেটার!

জেরা করা হতে পারে আইপিএলের তারকা ক্রিকেটারকে।
Posted: 01:19 PM Feb 23, 2024Updated: 07:49 PM Feb 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াত মডেলের সঙ্গে সম্পর্ক ছিল ক্রিকেটার অভিষেক শর্মার। হোয়াটসঅ্যাপেও কথা হতো দুজনের। গুজরাটের মডেল তানিয়া সিংয়ের মৃত্যুর পরে পুলিশি তদন্তে উঠে এসেছে এই চাঞ্চল্যকর তথ্য। তবে এখনও তারকা ক্রিকেটারের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করেনি পুলিশ।

Advertisement

গত সোমবার সুরাটের ভাসু এলাকায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় মডেলের ঝুলন্ত দেহ। তবে ঘর থেকে সুইসাইড নোট পাননি তদন্তকারীরা। তবে তানিয়ার ফোন থেকে একাধিক তথ্য পেয়েছে পুলিশ। আপাতত তাঁর কল রেকর্ড ও অন্যান্য তথ্য খতিয়ে দেখা হচ্ছে। তবে তানিয়ার সঙ্গে সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) ক্রিকেটারের সম্পর্ক ছিল, সেই বিষয়ে নিশ্চিত তদন্তকারীরা।

[আরও পড়ুন: চিন থেকে সরল আর্জেন্টিনার প্রীতি ম্যাচ, কোথায় হবে মেসিদের খেলা?]

সুরাট পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার ভি আর মালহোত্রা জানান, “আপাতত যেটুকু জানা গিয়েছে, প্রয়াত মডেলের সঙ্গে বন্ধুত্ব ছিল অভিষেক শর্মার (Abhishek Sharma)। এখনও তদন্ত চলছে। আগামী দিনে আরও তথ্য প্রকাশ্যে আসবে।” পুলিশ সূত্রে খবর, হোয়াটসঅ্যাপে অভিষেককে মেসেজ করেছিলেন তানিয়া। কিন্তু উত্তর দেননি তারকা ক্রিকেটার। উলটে ব্লক করে দিয়েছিলেন। জানা গিয়েছে, তানিয়ার ফোন থেকে যাদের নাম পাওয়া গিয়েছে তাদের তলব করে বয়ান রেকর্ড করবে পুলিশ। কিন্তু অভিষেক শর্মার সঙ্গে যোগাযোগ করা যায়নি বলেই সূত্রের খবর। প্রশ্ন উঠছে, মডেলের মৃত্যুতে নাম জড়ানোয় কি নিখোঁজ হয়ে গেলেন তারকা ক্রিকেটার? 

উল্লেখ্য, ২০১৮ সালে পৃথ্বী শর নেতৃত্ব অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী ভারতীয় দলের অন্যতম প্রধান সদস্য ছিলেন অভিষেক। সেই দলে ছিলেন শুভমান গিলের মতো তারকারাও। তার পরে দীর্ঘদিন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছেন। ২০২২ আইপিএলে নজর কেড়েছিল তাঁর ব্যাটিং। তবে আইপিএল শুরুর ঠিক আগেই এমন মামলায় জড়িয়ে বিপাকে তারকা ক্রিকেটার।

[আরও পড়ুন: জাতীয় দলে অভিষেক আরও এক বঙ্গপেসারের, টেস্ট ক্যাপ পেয়েই প্রণাম মাকে

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement