shono
Advertisement

এসি বিকল হওয়ায় বোলপুর মহকুমা হাসপাতালের মর্গে পচছে দেহ, দুর্গন্ধে টেকা দায় রোগীদের 

প্রতিবাদে হাসপাতাল চত্বরে বিক্ষোভ দেখান রোগীর আত্মীয়রা। The post এসি বিকল হওয়ায় বোলপুর মহকুমা হাসপাতালের মর্গে পচছে দেহ, দুর্গন্ধে টেকা দায় রোগীদের  appeared first on Sangbad Pratidin.
Posted: 08:27 PM Jun 11, 2020Updated: 08:27 PM Jun 11, 2020

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: গত কয়েকদিন ধরে বোলপুর মহকুমা হাসপাতালের পুলিশ মর্গে এসি খারাপ হয়ে গিয়েছে। মর্গে থাকা বেওয়ারিশ মৃতদেহগুলিতে পচন শুরু হয়েছে। আর তার দুর্গন্ধে রোগী থেকে তাদের আত্মীয় পরিজন এমনকি ডাক্তার, নার্স হাসপাতাল চত্বরে থাকতে পারছেন না। বারবার অভিযোগ করার পরেও কোন কাজ হচ্ছে না বলেও অভিযোগ। তাই বৃহস্পতিবার হাসপাতাল চত্বরে বিক্ষোভ দেখান রোগীর আত্মীয় পরিজনেরা।

Advertisement

বোলপুর মহকুমা হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে বোলপুর মহকুমা হাসপাতালের পুলিশ মর্গে ১৩টি বেওয়ারিশ মৃতদেহ পড়ে আছে। এসি থাকার জন্য কোন সমস্যা ছিল না। কিন্তু গত সপ্তাহে এসি খারাপ হয়ে যায় এবং মৃতদেহে পচন ধরে। তারপরেই হাসপাতাল চত্বরে দুর্গন্ধে ভরে যায়। এই বিষয়ে বোলপুর মহকুমা হাসপাতলের ভারপ্রাপ্ত সুপার দ্বীপ্তেন্দু দত্ত বলেন, “মর্গে ১৩টি মৃতদেহ রয়েছে। এসি খারাপ হয়ে গিয়েছে। এই বিষয়ে পুলিশ এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। কিন্তু মৃতদেহ না সরালে এসি সারাতে কেউ যাবেন না বলে সার্ভিসিং সেন্টার থেকে জানিয়ে দেওয়া হয়। তার ফলে সমস্যায় পড়েছি।”

[আরও পড়ুন: লকডাউনে মোবাইল কিনে দেয়নি বাবা, অভিমানে আত্মঘাতী উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী]

দুর্গন্ধ আর সহ্য করতে পারছেন না চিকিৎসক, নার্স থেকে রোগী এবং রোগীর পরিবারের লোকজনেরাও। হাসপাতাল কর্তৃপক্ষকে অভিযোগ জানান তাঁরা। তবে কোনও লাভ না হওয়ায় বৃহস্পতিবার সকাল থেকে হাসপাতাল চত্বরে রোগীর আত্মীয়রা বিক্ষোভ দেখান।

[আরও পড়ুন: কোয়ারেন্টাইন কেন্দ্রগুলিতেও উচ্চমাধ্যমিক পরীক্ষা নেওয়া হবে! আতঙ্কে রাজ্যের শিক্ষা মহল]

The post এসি বিকল হওয়ায় বোলপুর মহকুমা হাসপাতালের মর্গে পচছে দেহ, দুর্গন্ধে টেকা দায় রোগীদের  appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement