shono
Advertisement

কোথায় হবে এশিয়া কাপের সুপার ফোর? ভেন্যু নিয়ে জোর তরজা এসিসি ও ভারতীয় বোর্ডের!

শ্রীলঙ্কায় বৃষ্টির জন্য বিঘ্নিত হয়েছে একাধিক ম্যাচ।
Posted: 04:40 PM Sep 05, 2023Updated: 04:40 PM Sep 05, 2023

আলাপন সাহা, ক্য়ান্ডি: কোথায় হবে এশিয়া কাপের (Asia Cup 2023) সুপার ফোরের লড়াই? গ্রুপ পর্বের শেষ এসেই নতুন করে এ নিয়ে শুরু হয়েছে জলঘোলা। শোনা যাচ্ছে, এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সঙ্গে এ নিয়ে জোর মতবিরোধ তৈরি হয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের।

Advertisement

বিষয়টা ঠিক কী? আসলে শ্রীলঙ্কায় বৃষ্টির জন্য বিঘ্নিত হয়েছে একাধিক ম্যাচ। পাল্লেকেলেতে ভারত-পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচ ভেস্তে গিয়েছে বরুণ দেবের চোখ রাঙানিতে। ভারতীয় ইনিংস শেষ করা সম্ভব হলেও পাকিস্তান ইনিংসে বলই গড়ায়নি মাঠে। যার জন্য পাক ক্রিকেট বোর্ডের কটাক্ষের মুখে পড়তে হয় এসিসিকে। এখানেই শেষ নয়, সোমবারও ভারত বনাম নেপাল ম্যাচ বৃষ্টির কারণে ব্যাহত হয়। অনেকটা কমে যায় ভারতীয় ইনিংসের ওভার। বৃষ্টিতে বারবার আটকে যায় খেলা। আর সেই কারণেই নকআউটের ম্যাচগুলো সরিয়ে হামবানটোটায় নিয়ে আসতে চাইছে এসিসি। যে সিদ্ধান্ত অপছন্দ বিসিসিআইয়ের।

[আরও পড়ুন: পাকিস্তানে ফের আক্রান্ত খ্রিস্টানরা! মসজিদের নির্দেশে চার্চে ভাঙচুর, পুড়ল বহু বাড়ি]

শোনা যাচ্ছে, এসিসি চায় সুপার ফোরের সবকটি খেলা হোক হামবানটোটায়। কারণ সেখানকার আবহাওয়া তুলনামূলক ভাল। বৃষ্টির সম্ভাবনা সেখানে কম। কিন্তু বিসিসিআই চাইছে ম্যাচ হোক কলম্বোয়। ইতিমধ্যেই সেখানে পৌঁছেও গিয়েছে টিম ইন্ডিয়া (Team India)। আগামী ১০ সেপ্টেম্বর কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামেই বাবর আজমদের বিরুদ্ধে নামার কথা রোহিতদের। সূত্রের খবর, টিম ইন্ডিয়ার মতোই ভারতীয় বোর্ডও চাইছে কলম্বোতেই ম্যাচ হোক। আর এই নিয়েই টানাপোড়েন চলছে। এবার দেখার শেষমেশ নকআউটের ভেন্যু নিয়ে কী সিদ্ধান্ত নেওয়া হয়।

তবে ভেন্যু হিসেবে যে স্টেডিয়ামই চূড়ান্ত হোক না কেন, ক্রিকেটপ্রেমীদের প্রার্থনা একটাই। বৃষ্টির কারণে যে দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই আর ভেস্তে না যায়।

[আরও পড়ুন: কেন বিশ্বকাপের দলে নেই চাহাল? বড় প্রশ্ন তুলে দিলেন ক্ষুব্ধ হরভজন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement