shono
Advertisement

ভেঙে পড়ল মাছবাজারের অ্যাসবেস্টসের ছাউনি, বৈশাখী বাজারে আহত ৬

দীর্ঘদিন ধরে বাজারের দোকানগুলি খারাপ অবস্থায়, অভিযোগ দোকানদারদের।
Posted: 01:41 PM Oct 24, 2022Updated: 01:41 PM Oct 24, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতসকালে সল্টলেকের বৈশাখী বাজারে ঘটে দুর্ঘটনা। আচমকা মাছবাজারের দোকানগুলির উপরে থাকা অ্যাসবেস্টসের ছাউনি ভেঙে পড়ে। ঘটনায় ছ’জন আহত হন। তাঁদের বিধাননগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Advertisement

ছবি – পঙ্কজ বিশ্বাস

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের উপস্থিতি গতকাল থেকেই টের পাওয়া যাচ্ছে। মঙ্গলবার সকাল থেকে ঝোড়ো হাওয়ার প্রভাব রয়েছে। হালকা-থেকে মাঝারি বৃষ্টির খবর মিলছে। এমন পরিস্থিতিতে সকাল সাড়ে আটটা নাগাদ বৈশাখী বাজারে দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, আচমকা দমকা হাওয়ায় অ্যাসবেস্টসের ছাউনি ভেঙে পড়ে। তাঁর নিচে থাকা মানুষজন আহত হয়েছেন। আহতরা বাজারের মাছবিক্রেতা বলেই খবর। চিকিৎসার জন্য তাঁদের নিয়ে বিধাননগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর সেখান থেকে ছেড়েও দেওয়া হয় বলে শোনা গিয়েছে।

[আরও পড়ুন: চোখের অস্ত্রোপচার সেরে কালীপুজোর দিনই কলকাতায় অভিষেক, বিমানবন্দরে তৃণমূল কর্মীদের ভিড়]

ঘটনার জেরে এলাকায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। স্থানীয়দের কয়েকজন সেখানে বাজার করতে এসেছিলেন। সকলেই আতঙ্কিত হয়ে পড়েন। দোকানদারদের অভিযোগ, দীর্ঘদিন ধরে এই বাজারের দোকানগুলি খারাপ অবস্থায় রয়েছে। দোকানগুলির পরিবর্তে তাঁদের বৈশাখী মলে দোকান দেওয়ার কথা থাকলেও সিট করা হয়নি। এনিয়ে প্রশাসনকে জানিয়েও কোনও লাভ হয়নি বলে অভিযোগ তাঁদের।

ছবি – পঙ্কজ বিশ্বাস

আগামী বুধবার পর্যন্ত শহরে দুর্যোগপূর্ণ আবহাওয়া থাকবে বলেই হাওয়া অফিসের পক্ষ থেকে জানানো হয়েছে। মধ্য বঙ্গোপসাগরে রয়েছে সিত্রাং (Sitrang)।  জানা গিয়েছে, সোমবারই সিত্রাং শক্তিশালী ঘূর্ণিঝড়ে পরিণত হবে। আর  এর প্রভাবে সোমবার ৩০ থেকে ৪০ কিলোমিটার সর্বোচ্চ ৫০ কিলোমিটার গতিবেগে ঝোড়ো হাওয়া টের পাওয়া যাবে। মঙ্গলবার ৪০ থেকে ৫০ কিলোমিটার, সর্বোচ্চ ৬০ কিলোমিটার গতিবেগে দমকা ঝোড়ো হাওয়া বইতে পারে কলকাতা, হাওড়া, হুগলি, ঝাড়গ্রাম ও পশ্চিম মেদিনীপুরে।

[আরও পড়ুন: সোনা-রুপোয় সাজবেন মা, কলকাতার ৩৩ মণ্ডপে কালী প্রতিমার গয়নার পাহারায় সশস্ত্র পুলিশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement