shono
Advertisement

আরও তলানিতে সম্পর্ক, রাজা চার্লসের রাজ্যাভিষেকে রাজকুমার হ্যারি বসবেন পিছনের সারিতে!

আগামী ৬ মে তৃতীয় চার্লসের রাজ্যাভিষেকের অনুষ্ঠান।
Posted: 05:28 PM Apr 25, 2023Updated: 05:28 PM Apr 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্রিটিশ রাজপরিবারের পরবর্তী প্রজন্মের মধ্যে দূরত্ব মেটানোর হাজারো চেষ্টা হয়েছে। কিন্তু সেচেষ্টায় যে ফল মেলেনি তা ফের পরিষ্কার হয়ে গেল। আগামী ৬ মে তৃতীয় চার্লসের (King Charles) রাজ্যাভিষেকের অনুষ্ঠানে রাজ পরিবারের সদস্যদের সঙ্গে বসবেন না রাজকুমার হ্যারি (Prince Harry)। সেখান থেকে দশটি সারি পিছনের আসনে দেখা যাবে তাঁকে। কেবল তাই নয়, বেশিক্ষণ বাবার রাজা হওয়ার অনুষ্ঠানে থাকবেনও না তিনি। এমনটাই দাবি রাজ পরিবারের ঘনিষ্ঠ এক ব্যক্তির।

Advertisement

প্রিন্স ডায়নার একদা বাটলার ছিলেন পল বারেল। তিনি এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় আশঙ্কা প্রকাশ করেছেন, সম্ভবত ওই অনুষ্ঠানে হ্যারির জন্য অপেক্ষা করে রয়েছে শীতল অভ্যর্থনা। তাঁর কথায়, ”খুব দ্রুত সবার মধ্যে মিলমিশ হয়ে যাওয়ার কোনও সম্ভাবনা নেই। আমি রীতিমতো ভয় পাচ্ছি, হয়তো হ্যারি অত্যন্ত শীতল অভ্যর্থনাই পাবেন রাজ্যাভিষেকের অনুষ্ঠানে।”

[আরও পড়ুন: পঞ্চায়েত ভোটের আগে নির্লিপ্ত মনোভাব সংঘ পরিবারের, বেকায়দায় বঙ্গ বিজেপি]

সেই সঙ্গে তাঁর দাবি ডিউক অফ সাসেক্সও ওই অনুষ্ঠানে যাচ্ছেন কেবল নিজের মুখ দেখাতে! তিনি তাঁর পরিবারের সঙ্গে সময় কাটাতে আদৌ আগ্রহী নন। তাঁর কথায়, ”ওঁর বাবা চান দুই ছেলেই অনুষ্ঠানে থাকুক। ওঁরা শপথগ্রহণের সাক্ষী থাকলে উনি খুব খুশি হবেন। কিন্তু হ্যারি সেভাবে অনুষ্ঠানের অংশ হতে আগ্রহী নন।”

[আরও পড়ুন: মোবাইল মুখের কাছে আনতেই ভয়াবহ বিস্ফোরণ, কেরলে মৃত্যু ৮ বছরের শিশুকন্যার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement