shono
Advertisement

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ অনুপম খেরের, হাতে তুলে দিলেন মায়ের পাঠানো রুদ্রাক্ষের মালা

সম্প্রতি অনুপম অভিনীত 'দ্য কাশ্মীর ফাইলস' ছবির প্রশংসা করেছিলেন মোদি।
Posted: 12:12 PM Apr 24, 2022Updated: 12:12 PM Apr 24, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েক দিন আগেই তাঁর অভিনীত ছবির অকুণ্ঠ প্রশংসা করতে দেখা গিয়েছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Modi)। এবার প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন অভিনেতা অনুপম খের (Anupam Kher)। মোদির হাতে তুলে দিলেন তাঁর মায়ের বানানো রুদ্রাক্ষের মালা। নিজের টুইটার হ্যান্ডলে সেই সাক্ষাতের ছবিও শেয়ার করলেন বর্ষীয়ান অভিনেতা।

Advertisement

মোদির সঙ্গে যে দু’টি ছবি শেয়ার করেছেন অনুপম, তার একটিতে তাঁকে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর হাতে রুদ্রাক্ষের মালা তুলে দিতে। পোস্টে অনুপম লিখেছেন, ”শ্রদ্ধেয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজি, আজ আপনার সঙ্গে সাক্ষাৎ হওয়ায় মন প্রসন্ন হয়ে গেল। আপনি দেশবাসীর জন্য যে পরিশ্রম করে চলেছেন, তা অনুপ্রেরণা জোগায়। আপনার সুরক্ষার জন্য আমার মায়ের পাঠানো রুদ্রাক্ষের মালা আপনি যেভাবে শ্রদ্ধার সঙ্গে গ্রহণ করলেন তা আমি চিরকাল মনে রাখব। জয় হো। জয় হিন্দ।”

অনুপমের টুইটের জবাব দিয়েছেন প্রধানমন্ত্রী। তিনি লেখেন, ”অনেক অনেক ধন্যবাদ অনুপম খেরজি। এটা কেবল শ্রদ্ধেয় মাতাজি ও দেশবাসীদের আশীর্বাদ, যা আমায় নিরন্তর দেশ মায়ের সেবা করার অনুপ্রেরণা জোগায়।”

[আরও পড়ুন: আমজনতার হেঁশেলে আগুন, আরও বাড়তে চলেছে ভোজ্য তেলের দাম!]

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন অনুপম খের। ছবিতে তাঁকে এক কাশ্মীরি পণ্ডিতের ভূমিকায় দেখা গিয়েছে। গত শতাব্দীর নয়ের দশকের গোড়ায় কাশ্মীরে কাশ্মীরি পণ্ডিতদের উপরে যে নিপীড়ন হয়েছিল, ছবিটি তৈরি হয়েছে সেই বিষয় নিয়েই। ছবিটি মুক্তি পাওয়ার পরই সেটির অকুণ্ঠ প্রশংসা করেন প্রধানমন্ত্রী। সেই সঙ্গে অভিযোগ করেন গবেষণালব্ধ ও সত্যনিষ্ঠ ছবিটির বিরুদ্ধে কেউ কেউ চক্রান্ত করতে শুরু করেছেন। পাশাপাশি দলীয় সাংসদদের বার্তা দেন‘দ্য কাশ্মীর ফাইলস’কে সমর্থন করার জন্য।

[আরও পড়ুন: SSC-তে ‘ভুয়ো’ নিয়োগ বাতিল করে নয়া নিযুক্তির প্রক্রিয়া শুরু রাজ্যে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement