shono
Advertisement

প্রয়াত ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা গৌতম দে, শোকস্তব্ধ টলিপাড়া

টুইট করে শোকপ্রকাশ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। The post প্রয়াত ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা গৌতম দে, শোকস্তব্ধ টলিপাড়া appeared first on Sangbad Pratidin.
Posted: 12:29 PM Dec 24, 2018Updated: 12:29 PM Dec 24, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াত বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা গৌতম দে। তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। ক্যানসারে আক্রান্ত হওয়ায় দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। সোমবার সকাল ৭টা নাগাদ শহরের একটি বেসরকারি হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর মৃত্যুতে শোকাহত টলিপাড়া।

Advertisement

বহু বছর ধরে থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন গৌতম দে। ভিন্ন চরিত্রে তাঁর অভিনয় মন ছুঁয়েছিল দর্শকদের। তাঁর থিয়েটারগুলির মধ্যে উল্লেখযোগ্য হল ‘সাবাস পেটোপাঁচু’, ‘দম্পতি’, ‘বৈশাখী ঝড়’। থিয়েটারের পাশাপাশি টেলিভিশন জগতেরও অত্যন্ত জনপ্রিয় মুখ হয়েছিলেন। অভিনয় করেছেন বেশ কয়েকটি বাংলা ছবিতেও। সেই ‘জন্মভূমি’ ধারাবাহিক থেকেই তাঁর অভিনয় দক্ষতার সাক্ষী হয়েছেন দর্শকরা। এরপর ‘তিথির অতিথি’, ‘এ কোন সকাল’, ‘লাবণ্যের সংসার’, ‘ধ্যাত্ তেরিকা’, ‘ইস্টিকুটুম’, ‘কুসুমদোলা’র মতো জনপ্রিয় সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। দুরারোগ্য ক্যানসার নিয়েও অভিনয় চালিয়ে গিয়েছেন দীর্ঘদিন। দর্শকদের জানতেও দেননি একটু একটু করে ভিতরে ভিতরে ক্ষয়ে যাচ্ছেন। সম্প্রতি ‘রানি রাসমণি’ ধারাবাহিকেও অভিনয় করেছেন গৌতম দে।

[দীর্ঘ রোগভোগের পর প্রয়াত রাজ্যের প্রাক্তন শিল্পমন্ত্রী নিরুপম সেন]

ইন্দর সেন পরিচালিত টেলি সিরিয়ালের মাধ্যমে ছোটপর্দায় পা রেখেছিলেন গৌতমবাবু। রবি ঘোষ, মনোজ মিত্র, দুলাল লাহিড়ি, লিলি চক্রবর্তী, শুভেন্দু চট্টপাধ্যায়ের মতো বিখ্যাত অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন এই অভিনেতা। স্ত্রী ও এক মেয়েকে রেখে বছর শেষে চিরঘুমে চলে গেলেন গৌতম দে। তাঁর মৃত্যুতে শোকের ছায়া টলিপাড়ায়। টুইট করে শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি লেখেন, “বর্ষীয়ান অভিনেতা গৌতম দে-র প্রয়াণে আমি শোকাহত। দীর্ঘদিন বাংলা থিয়েটার ও ছবির সঙ্গে যুক্ত ছিলেন তিনি৷ পাশাপাশি ধারাবাহিকেও ওঁর কাজ ছিল দেখার মত৷ খুবই গুণী এক অভিনেতাকে হারাল বাংলা। ওঁর পরিবারকে আমার সমবেদনা জানাই৷”

[১৮ দিন ধরে মায়ের দেহ আগলে ছেলে! রবিনসন স্ট্রিট কাণ্ডের ছায়া সল্টলেকে]

The post প্রয়াত ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা গৌতম দে, শোকস্তব্ধ টলিপাড়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement