shono
Advertisement

‘আমার গ্রেপ্তারির খবর সম্পূর্ণ ভুল ও মিথ্যে’, ইনস্টাগ্রামে জানালেন সুজান খান

মঙ্গলবারের ঘটনার বিস্তারিত বিবরণ দিয়েছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী।
Posted: 10:10 AM Dec 23, 2020Updated: 01:42 PM Dec 23, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার মুম্বইয়ের নাইটক্লাবে তাঁকে গ্রেপ্তার করা হয়নি। তাঁর সম্পর্কে ছড়ানো যাবতীয় খবর ভুল ও মিথ্যে। এ কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিলেন হৃতিক রোশনের (Hrithik Roshan) প্রাক্তন স্ত্রী সুজান খান (Sussanne Khan)।

Advertisement

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল ‘আমার বিনম্র নিবেদন’ ক্যাপশন দিয়ে সুজান লেখেন, “গত রাতে জে ডব্লু ম্যারিয়টের ড্রাগন ফ্লাই ক্লাবে আমি আমার কাছের বন্ধুর জন্মদিনের নৈশভোজে গিয়েছিলাম এবং সঙ্গে আরও বন্ধুরা ছিল। ভোররাত আড়াইটে নাগাদ পুলিশ ক্লাবে ঢোকে। পুলিশ ও ক্লাব কর্তৃপক্ষের মধ্যে আলোচনা চলাকালীন সকলকে অপেক্ষা করতে বলা হয়। প্রায় তিন ঘণ্টা ধরে তা চলে। সকাল ছ’টা নাগাদ আমরা বাইরে বের হওয়ার অনুমতি পাই। অর্থাৎ সংবাদমাধ্যমে ছড়ানো আমার গ্রেপ্তারির খবর সম্পূর্ণ ভুল ও মিথ্যে।”

 

 

কেন তাঁদের এতক্ষণ ধরে অপেক্ষা করানো হল? সেই প্রশ্নের উত্তর তাঁর কাছে নেই বলেই জানান সুজান। তবে মুম্বই পুলিশের (Mumbai Police) বিরুদ্ধে তাঁর কোনও অভিযোগ নেই। বরং মুম্বইয়ের পুলিশের তৎপরতার প্রশংসা করেন তিনি।

উল্লেখ্য, দেশের অন্য রাজ্যগুলির মতো নতুন ধরনের করোনা (CoronaVirus) ভাইরাসের আতঙ্কে কাঁপছে মহারাষ্ট্রও। সোমবার থেকেই রাজ্যে জারি হয়েছে নাইট কারফিউ। এমন সময় কোভিড (COVID-19) বিধিভঙ্গের অভিযোগে ক্রিকেটার সুরেশ রায়না (Suresh Raina) ও পাঞ্জাবি পপ তারকা গুরু রনধাওয়া-সহ (Guru Randhawa) মোট ৩৪ জনকে গ্রেপ্তার করা হয়। পরে দু’জনই জামিন পেয়ে যান। পার্টিতে জনপ্রিয় গায়ক বাদশাও উপস্থিত ছিলেন। তাঁর ছবিও ছড়িয়ে পড়ে। ঘটনার পরই রায়নার টিমের তরফ থেকে এক বিবৃতিতে জানানো হল, রায়না যে ভুল করেছেন, সেটা নেহাতই অনিচ্ছাকৃত। এবং সেজন্য তিনি ক্ষমাপ্রার্থী। মহারাষ্ট্রে নাইট কারফিউ সম্পর্কে কোনও ধারণা ছিল না তাঁর। আর সেকারণেই দিল্লি উড়ে আসার আগে সেখানে গিয়েছিলেন খাবার খেতে।

[আরও পড়ুন: কোভিড পজিটিভ আবির চট্টোপাধ্যায়ের গোটা পরিবার, বাতিল নাটকের শো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement