shono
Advertisement

গলায় বোতল, পিঠে ব্যাগ ঝুলিয়ে স্কুলে যেতে গিয়েই বিপত্তি! কান মলা খেলেন মীর

কেন এমন শাস্তি পেতে হল তারকাকে?
Posted: 10:11 AM Nov 16, 2021Updated: 11:37 AM Nov 16, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় কুড়ি মাস পর খুলল স্কুলের দরজা। আগের মতো আর কিছুই নেই। নতুনকে আপন করে নিয়ে জীবনের নতুন পাঠ শেখার পালা শুরু। স্কুল খোলার আনন্দে সাতসকালেই উৎফুল্ল হয়েছিলেন মীর আফসার আলি (Mir Afsar Ali)। তাই তো হাফপ্যান্ট-শার্ট পরে, গলায় বোতল ও পিঠে ব্যাগ ঝুলিয়ে স্কুলের পথে রওনা দিয়েছিলেন। আচমকা কান মলা খেতে হল। কিন্তু কেন? 

Advertisement

একটু খোলসা করেই বলা যাক! সোশ্যাল মিডিয়ায় নানা মজার ছবি পোস্ট করে থাকেন মীর। কোভিডবিধি মেনে রাজ্যে স্কুল খোলার দিনও তার ব্যতিক্রম হয়নি। স্কুলের পোশাকে ছবি পোস্ট করেছেন মীর। যেখানে কান মলা খেতে হচ্ছে তাঁকে। কারণ স্কুলে যাওয়ার জন্য জামা, জুতো, টাই পরে তো নিয়েছেন মাস্কটি পরেননি। তাতেই তারকার কপালে জুটেছে কান মলা।

[আরও পড়ুন: ‘পরান ভরা ভালবাসা’ বিয়ের পোশাকে বাংলায় প্রেম নিবেদন, নতুন জীবন শুরু রাজকুমার ও পত্রলেখার]

আসলে মজার ছলেই ছবিটি আপলোড করেছেন মীর। ক্যাপশনে স্কুল পড়ুয়া ও তার মায়ের  কথোপকথন তুলে ধরেছেন। যেখানে মা সন্তানকে প্রশ্ন করছেন “মাস্ক কোথায়?”। কান মলা খেয়েও মীরের পালটা প্রশ্ন জবাব “তুমিও তো পরোনি!”  মীরের এমন ছবি বেশ উপভোগ করেছেন নেটিজেনরা। কেউ তাঁকে “বুড়ো খোকা” বলে সম্বোধন করেছেন, কেউ আবার স্কুলে গিয়ে দুষ্টুমি না করার পরামর্শ দিয়েছেন। 

কুড়ি মাস অর্থাৎ প্রায় দেড় বছর পর কোভিডবিধি মেনে রাজ্যের স্কুলগুলি খুলেছেন। জেলা ও কলকাতার বিভিন্ন স্কুলে ইতিমধ্যেই পড়ুয়ারা যেতে শুরু করেছে। নিজের এই পোস্টের মাধ্যমে মীর যেমন পড়ুয়াদের মাস্ক পরার পরামর্শ দিয়েছেন, তাদের অভিভাবকদেরও সতর্ক থাকার বার্তা দিয়েছেন। অবশ্য মঙ্গলবার সকালে জেলা ও শহরের স্কুলগুলির যে ছবি প্রকাশ্যে এসেছে তাতে প্রত্যেক পড়ুয়ার মুখে মাস্ক দেখা গিয়েছে। নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে ক্লাসরুমে বসতেও দেখা গিয়েছে। 

ছবি- উদয়ন গুহ রায়

[আরও পড়ুন: এবার মাঠের বাইরে সমস্যায় হার্দিক পাণ্ডিয়া, ৫ কোটি টাকার ঘড়ি বাজেয়াপ্ত করল শুল্ক দপ্তর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement