shono
Advertisement

Nawazuddin Siddiqui: নষ্ট হচ্ছে ইমেজ! প্রাক্তন স্ত্রী ও ভাইয়ের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা নওয়াজের

মামলার পরবর্তী শুনানি আগামী ৩০ মার্চ।
Posted: 11:09 AM Mar 26, 2023Updated: 11:09 AM Mar 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিত্তিহীন অভিযোগে নষ্ট হচ্ছে ভাবমূর্তি। এই অভিযোগে এবার পালটা পদক্ষেপ নিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। প্রাক্তন স্ত্রী এবং ভাইয়ের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা করলেন অভিনেতার আইনজীবী সুনীল কুমার।

Advertisement

আইনজীবীর দাবি অনুযায়ী, ২০০৮ সাল থেকে কাজের ব্যস্ততা শুরু হয় নওয়াজের। সেই সময় অভিনেতার ভাই শামসুদ্দিন কর্মহীন। তাই তাঁকে নিজের ম্যানেজার হিসাবে চাকরি দেন। শামসুদ্দিনই সেই সময় অভিনেতার ব্যাংক অ্যাকাউন্ট, জিএসটি, কর সংক্রান্ত সমস্ত কাজকর্ম দেখভাল করতেন। এমনকী নিজের ক্রেডিট কার্ড, ডেবিট কার্ডও নিশ্চিন্তে ভাইয়ের হাতে তুলে দিয়ে অভিনয় দুনিয়ায় ডুবে গিয়েছিলেন নওয়াজ। 

[আরও পড়ুন: প্রবল রক্তপাত নিয়েই শুটিং, দিতে হয় গর্ভপাতের প্রমাণ! অতীত নিয়ে বিস্ফোরক স্মৃতি ইরানি]

অভিযোগ, সেই সুযোগে অভিনেতার সঙ্গে প্রতারণা করেন শামসুদ্দিন। অভিনেতার টাকা দিয়েই যৌথ মালিকানায় একের পর এক সম্পত্তি কেনেন বলেও অভিযোগ। তারই প্রতিবাদ করায় বিরক্ত হন অভিনেতার ভাই। এরপর তাঁর প্রাক্তন স্ত্রী অঞ্জনা পাণ্ডেকেও অভিনেতার বিরুদ্ধে উত্যক্ত করে তোলেন।

দু’জনে যোগসাজশ করে সোশ্যাল মিডিয়ায় অভিনেতার নামে ভুয়ো তথ্য ছড়ান বলেই অভিযোগ। অবিলম্বে প্রাক্তন স্ত্রী অঞ্জন পাণ্ডে এবং ভাই শামসুদ্দিনের অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করে মানহানি মামলা করেন নওয়াজের আইনজীবী। ১০০ কোটি টাকার মানহানি মামলা করা হয়েছে। অভিনেতার আইনজীবীর দাবি, লিখিতভাবে ক্ষমা চাইতে হবে তাদের। মামলার পরবর্তী শুনানি আগামী ৩০ মার্চ।

[আরও পড়ুন: অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ডাকা হল ‘মিসেস কোহলি’ বলে, কী করলেন অনুষ্কা শর্মা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement