shono
Advertisement

লন্ডন রেল স্টেশনে ‘ব্রেন ডেথ’, প্রয়াত ‘হ্যারি পটার’খ্যাত অভিনেতা পল গ্র্যান্ট!

'হ্যারি পটার' ছবিতে 'গবলিন' চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে।
Posted: 12:34 PM Mar 21, 2023Updated: 12:45 PM Mar 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াত জনপ্রিয় হলিউড অভিনেতা পল গ্র্য়ান্ট। যিনি ‘হ্যারি পটারে’র ‘গবলিন’ চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন। সেই অভিনেতার মৃতদেহ ১৬ মার্চ উদ্ধার হয় লন্ডনের এক রেল স্টেশন থেকে। অভিনেতার মেয়ে সোফি গ্র্যান্ট সংবাদ মাধ্যমকে তাঁর বাবার মৃত্যুর খবর দেন। অভিনেতার বয়স হয়েছিল ৫৬।

Advertisement

পল গ্র্যান্ট শুধু ‘হ্যারি পটার’ নয়। ‘স্টার ওয়ার্স’ ফ্র্য়াঞ্চাইজির ছবিতেও কাজ করেছেন। ইয়োক চরিত্রে অভিনয় তাঁকে জনপ্রিয়তা এনে দিয়েছিল। শুধু তাই নয়, টম ত্রুজের সঙ্গে তাঁকে দেখা গিয়েছিল ‘লেজেন্ড’ ছবিতে।

[আরও পড়ুন:‘শাহরুখের কেরিয়ার একেবারে নষ্ট হয়ে যেত!’, বলিউড নিয়ে বিস্ফোরক অনুভব সিনহা]

হলিউডে একের পর এক বিখ্য়াত ছবিতে অভিনয় করলেও, অতিরিক্ত মাদকের নেশা তাঁকে অভিনয় থেকে দূরে সরিয়ে নিয়ে যায়। এমনকী, নিয়মিত যৌনপল্লীতে যাওয়ায় ইন্ডাস্ট্রিতে বদনামও কুড়িয়েছিলেন অভিনেতা পল গ্র্য়ান্ট।

হলিউড ম্যাগাজিন থেকে পাওয়া খবর অনুযায়ী, বৃহস্পতিবার কিংস ক্রস স্টেশনেই সংজ্ঞাহীন অবস্থা পাওয়া যায় পল গ্রান্টকে। অভিনেতার মস্তিষ্কের মৃত্যু হয়েছে, সেখানে জানান চিকিৎসকরা। তার পরেও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল অভিনেতা। সেখানে লাইফ সাপোর্টে ছিলেন তিনি। ১৯ মার্চ লাইফ সাপোর্ট থেকে সরানো হয় তাঁকে। 

[আরও পড়ুন: ‘অভিনয় ছেড়ে দেব’, অস্কার সেরে দেশে ফিরেই কেন এ মন্তব্য জুনিয়র এনটিআরের? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার