shono
Advertisement

এবার পরিচালনায় হাতেখড়ি অভিনেতা রাহুলের, পর্দায় ফুটিয়ে তুলবেন লর্ডসে সৌরভের সেঞ্চুরি

এই ছবিতে অভিনয় করবে রাহুল ও প্রিয়াঙ্কার ছেলে সহজ।
Posted: 11:19 AM Feb 09, 2022Updated: 11:19 AM Feb 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসময়ে পরিচালক রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’ ছবিতে জুটি বেঁধে ঝড় তুলেছিলেন রাহুল (Rahul Banerjee) ও প্রিয়াঙ্কা সরকার । তবে শুধু সিনেমায় নয়, বাস্তবেও প্রিয়াঙ্কা ও রাহুল বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাঁদের জীবনে আসে একমাত্র সন্তান সহজ! কিন্তু হঠাৎই প্রিয়াঙ্কা, রাহুলের সুখের সংসারে অশান্তি। দুম করে বিবাহবিচ্ছেদ। তবে এসবকে আর এখন মনে রাখতে চান না প্রিয়াঙ্কা বা রাহুল কেউই। বরং, নিখাদ বন্ধুত্বকেই বেছে নিয়েছেন দুজনে। আর তার মাঝখানে ছোট্ট সহজ। সেই সহজকে নিয়েই এবার সিনেমা তৈরি করতে চলেছেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। ছবির নাম ‘কলকাতা ৯৬’।

Advertisement

অভিনয়ের পাশাপাশি নিয়মিত লেখালেখি তো করতেনই রাহুল। তবে মনে মনে ইচ্ছে ছিল সিনেমা তৈরির। সেই ইচ্ছে থেকেই এবং বহুদিনের প্ল্য়ানের পর রাহুল এবার তৈরি তাঁর প্রথম ছবি তৈরি করতে।

[আরও পড়ুন: বক্স অফিসে চমক দিল ‘বাবা, বেবি ও’, কামাল ‘কাকাবাবু’র, ৩ দিনে কত ব্যবসা করল দুই ছবি?]

সংবাদ মাধ্য়মকে রাহুল জানিয়েছেন, এই ছবিতে ফুটে উঠবে তিন দিনের গল্প। দক্ষিণ কলকাতার এক পরিবারে তিনটে দিন যা ঘটে যায়, তাই এই ছবিতে দেখানো হবে। রাহুল আরও জানান, ১৯৯৬ সালে ২২ জুন সৌরভ গঙ্গোপাধ্যায় লর্ডসে সেঞ্চুরি করেছিল। যা বাঙালির আত্মবিশ্বাস ফিরিয়ে দিয়েছিল। লড়াই করতে শিখিয়েছিল। আমার এই ছবিতে এই ঘটনা অনুঘটকের মতো কাজ করবে।

ছবির গল্পের জন্য প্রয়োজন ছিল এক শিশুর চরিত্রের। রাহুল সেই চরিত্রের জন্যই বেছে নিয়েছেন সহজকে। ছেলেকে নির্দেশনা দিতে পেরে দারুণ খুশি অভিনেতা। রাহুলের কাছে ‘কলকাতা ৯৬’ শুধু প্রথম ছবি নয়, ছেলের প্রথম অভিনয়ের কারণেও স্পেশাল হয়ে থাকবে।

[আরও পড়ুন: Oscar Awards 2022: অস্কার থেকে ছিটকে গেল ভারতের ‘জয় ভীম’, মনোনয়ন পেল ভূটানের ছবি ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement