shono
Advertisement

বিমানবন্দরে পুলিশ ভেরিফিকেশনের মুখে শাহরুখ! বাদশাকে দেখে জানেন কী করলেন নিরাপত্তারক্ষী?

সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শাহরুখের ভিডিও।
Posted: 01:17 PM Dec 01, 2023Updated: 02:45 PM Dec 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরনে কালো শার্ট, কালো জ্যাকেট, কালো ট্রাউজার। চোখে কালো রঙের রোদচশমা। মুম্বই বিমানবন্দরে হাজির শাহরুখ। বাদশাকে সামনে দেখে পাপারাজ্জিদের হইচই। একের পর এক ছবি তোলা শুরু। ঠিক এই সময়ই শাহরুখ এমন এক কাণ্ড ঘটালেন, যা দেখে  অনুরাগীরা একেবারে মুগ্ধ! বলিউডের বাদশা হয়েও, তিনি যে একেবারেই মাটির মানুষ, তার প্রমাণ দিলেন এসআরকে।

Advertisement

[আরও পড়ুন: রিলিজের আগেই ‘টাইগার’কে টেক্কা! ‘পাঠান’, ‘জওয়ান’-এর রেকর্ড ভাঙবে ‘অ্যানিম্যাল’?]

তা কী ঘটালেন বাদশা?

সোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে বিমানবন্দরে নিরাপত্তা অফিসারের সামনে সমস্ত পরিচয়পত্র দেখাতে ব্যস্ত শাহরুখ। সেলেব সুলভ আদব কায়দা না দেখিয়ে ধৈর্য ধরে পুলিশ ভেরিফিকেশনের সমস্ত প্রক্রিয়া শেষ করলেন শাহরুখ। কিন্তু অফিসার, পরিচয়পত্রের সঙ্গে শাহরুখের মুখ মিলিয়ে দেখেই যাচ্ছিলেন। অফিসারের কাণ্ড দেখে শাহরুখ শুধু মিষ্টি হেসেছেন। এসআরকের এমন ভিডিও দেখেই আপ্লুত তার অনুরাগীরা। নেটিজেনদের কথায়, একেই বলে সুপারস্টার। একেই বলে ‘জওয়ান’ হৃদয়।

বক্স অফিসে কামব্যাক করেই অপ্রতিরোধ্য হয়ে উঠেছেন শাহরুখ খান। প্রথমে ‘পাঠান’, তার পর ‘জওয়ান’। দু’টি ছবিই হাজার কোটি টাকার বেশি আয় করে ফেলেছে। এবার ‘ডাঙ্কি’র পালা। এই প্রথমবার পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধেছেন বলিউড বাদশা। আর প্রথম ঝলকেই অন্যরকম এক গল্পের আভাস মিলেছে। তাতে উদ্বাস্তু সমস্যাও দেখা যাবে বলে খবর। ২১ ডিসেম্বর মুক্তি পাবে শাহরুখের ‘ডাঙ্কি’।

[আরও পড়ুন: ‘যানজটে আটকে পাইলট! ফাজলামি হচ্ছে?’, এয়ার ইন্ডিগোর আজব দাবিতে ক্ষুব্ধ কপিল শর্মা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement