shono
Advertisement

Breaking News

নির্ভয়া কাণ্ডে দোষীদের দ্রুত শাস্তি হোক, চাইছেন অভিনেতা বরুণ ধাওয়ান

কী বললেন অভিনেতা? The post নির্ভয়া কাণ্ডে দোষীদের দ্রুত শাস্তি হোক, চাইছেন অভিনেতা বরুণ ধাওয়ান appeared first on Sangbad Pratidin.
Posted: 04:45 PM Dec 19, 2019Updated: 04:45 PM Dec 19, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে সরগরম রাজধানী। অন্যদিকে, বুধবারই নির্ভয়া ধর্ষণকাণ্ডে অভিযুক্ত অক্ষয় সিং ঠাকুরের ফাঁসির সাজা আপাতত বহাল রেখেছে সুপ্রিম কোর্ট। হায়দরাবাদ কাণ্ডের পর ফের ধর্ষণ কাণ্ডে অভিযুক্তদের কড়া শাস্তির দাবি জোরালো হয়েছে। সে হায়দরাবাদ কাণ্ড হোক কিংবা নাগরিকত্ব সংশোধনী আইন (Citizenship Amendments Bill), বলিউড সেলেবরা সবেতেই সরব। বরুণ ধাওয়ানও এবার নির্ভয়া ধর্ষণে অভিযুক্তদের শাস্তি প্রসঙ্গে মুখ খুললেন।

Advertisement

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ সিনেমার ট্রেলার। আর সেই ট্রেলার লঞ্চ অনুষ্ঠানেই প্রকাশ্যে নির্ভয়া কাণ্ডের দোষীদের শাস্তি নিয়ে সরব হলেন বরুণ ধাওয়ান। নি্র্ভয়া ধর্ষণ কাণ্ডে অভিযুক্তদের অনেক আগেই সাস্তি পাওয়া উচুত ছিল বলে মনে করেন। কিন্তু বিভিন্ন কারণে, দীর্ঘদিন ধরে ফাঁসির আদেশ বহাল থেকে গিয়েছে। ৬ বছর পরেও কোনও কিণারা হয়নি। অপরাধী অক্ষয় সিং ঠাকুরের শাস্তির রিভিউ পিটিশন খারিজ হয়ে গিয়েছে। অন্য এক অভিযুক্ত পবন কুমার গুপ্তা নিজেকে নাবালক দাবি করে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন, কিন্তু সেটাও খারিজ করে দেয় হাই কোর্ট।  

[আরও পড়ুন: গান্ধী পরিবার নিয়ে বিতর্কিত মন্তব্যের জের, জেল হেফাজত অভিনেত্রী পায়েল রোহাতগির]

এপ্রসঙ্গে বরুণ ধাওয়ানকে যখন জিজ্ঞাসা করা হলে তাঁর উত্তর, “নির্ভয়াকাণ্ডের দোষীদের দ্রুত শাস্তি পাওয়া উচিত। আমার মনে হয়, সারা দেশই তাদের শাস্তি দেখার জন্য অপেক্ষা করে রয়েছে এবং এই ইস্যুটা বর্তমানে দেশের জন্য খুব গুরুত্বপূর্ণ। এ ব্যাপারে হয়তো আমরা অনেকেই অনেক কথা বলব কিন্তু এভাবে তো আর সমস্যাটার সমাধান করা যাবে না! তাই ধর্ষণ কাণ্ডে অভিযুক্তদের মামলা যত তাড়াতাড়ি সম্ভব নিষ্পত্তি করা দরকার। এই ধরণের অপরাধ শুনতে শুনতে যন্ত্রণায় ভুগছি। ভুগছে গোটা দেশ। আমরা সবাই চাই নির্ভয়া কাণ্ডে দোষীদের যত তাড়াতাড়ি সম্ভব শাস্তি হোক। অন্তত, আমরা সকলে একত্র হয়ে এমন অপরাধীদের উচিত শিক্ষা দিতে পারি। আমরা প্রার্থনা করি, দোষীদের দ্রুত শাস্তি ঘোষণা করুক আদালত।” 

আরও পড়ুন: ‘কোনও আফসোস নেই’, জামিয়ার মিছিলে হেঁটে ‘সাবধান ইন্ডিয়া’ থেকে বাদ সঞ্চালক সুশান্ত ]

The post নির্ভয়া কাণ্ডে দোষীদের দ্রুত শাস্তি হোক, চাইছেন অভিনেতা বরুণ ধাওয়ান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement