shono
Advertisement

নুসরতের সন্তানকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বের হলেন যশ, গাড়ি চালিয়ে ফিরলেন বাড়ি

গত বৃহস্পতিবার দুপুরে সন্তানের জন্ম দেন নুসরত।
Posted: 01:17 PM Aug 30, 2021Updated: 02:06 PM Aug 30, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্তানকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরত জাহান (Nusrat Jahan)।  গাড়ি চালিয়ে নুসরত ও তাঁর সন্তান ঈশানকে (Yishaan) বাড়িতে নিয়ে এলেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এদিন বেলায় হাসপাতাল থেকে নুসরতকে বের হতে দেখা যায়। সাংবাদিকদের উদ্দেশে হাত জোড় করে নমস্কার করতে দেখা যায় অভিনেত্রীকে। তারপরই নুসরতের ছেলে ঈশানকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বের হন যশ। চালকের আসনে বসে নুসরতের হাতে তুলে দেন ঈশানকে। সেখান থেকে বাড়িতে রওনা দেন দুই তারকা। 

Advertisement

বৃহস্পতিবার দুপুরে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন নুসরত। সেই সময় চিকিৎসকরা জানিয়েছিলেন, সদ্যোজাত ও মা সুস্থ রয়েছেন। নবজাতকের ওজন ২.৯ কেজি। শোনা যায়, নুসরতকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়ার সময় পাশে ছিলেন যশ। হাসপাতালে নাকি নিয়মিত যাতায়াত করেছেন তিনি।

[আরও পড়ুন: Bigg Boss OTT: পায়ে মাসাজ থেকে গালে উষ্ণ চুম্বন, প্রেমে হাবুডুবু খাচ্ছেন শমিতা-রাকেশ!]

হাসপাতাল সূত্রে খবর, নুসরত ও তাঁর সন্তানের কোনও শারীরিক সমস্যা নেই।  রবিবারই অভিনেত্রী-সাংসদের হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কথা ছিল। কিন্তু সেই দিনটি তাঁকে পর্যবেক্ষণে রাখতে চেয়েছিলেন চিকিৎসকরা। সদ্য মা হওয়া নুসরতও নাকি আরও কিছুটা সময় হাসপাতালে থাকতে চেয়েছিলেন। কারণ সন্তানকে সামলানোর জন্য আরও কিছুটা সময় প্রয়োজন ছিল তাঁর।  

রবিবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দু’টি কফি কাপের ছবি পোস্ট করেছিলেন নুসরত। মনে করা হচ্ছে, সেই সময় অভিনেত্রী-সাংসদের সঙ্গেই ছিলেন যশ। সোমবার আর কোনও লুকোছাপা করেননি যশ-নুসরত (Yash-Nusrat)।  নুসরতের সন্তানকে কোলে নিয়েই হাসপাতাল থেকে বেরিয়ে আসেন যশ।  ছোট্ট ঈশানকে পরম যত্নে তুলে দেন বান্ধবীর হাতে। নিজেই গাড়ি চালিয়ে নিয়ে যান বাড়িতে। উল্লেখ্য, ছেলের নাম ঈশান রাখলেও তার ইংরাজি বানানের প্রথমেই ‘Y’ শব্দটি ব্যবহার করেছেন নুসরত। তাতেই অনেকে প্রশ্ন তুলেছেন, যশের নামের সঙ্গে মিলিয়েই কি ছেলের নাম রেখেছেন টলিপাড়ার নায়িকা?  

[আরও পড়ুন: Buddhadeb Guha: বন্ধুর পিঠে খাওয়ার গল্প শোনালেন শীর্ষেন্দু, স্মৃতিমেদুর বাণী বসু, শংকরও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement