shono
Advertisement

নতুন ছবিতে চমক এনা সাহার, এবার বিপরীতে হলিউড অভিনেতা

'যশরত' জুটিকে নিয়েও ছবি তৈরি করছেন এনা সাহা।
Posted: 07:39 PM Oct 29, 2021Updated: 07:41 PM Oct 29, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডের মিষ্টি নায়িকা আর কনিষ্ঠতম প্রযোজক এনা সাহার (Ena Saha) এখন দারুণ ব্যস্ততা। কখনও কলকাতা, কখনও বেঙ্গালুরু ছুটেই বেড়াচ্ছেন তিনি। এখন আপাতত কাশ্মীরে রয়েছেন এনা। যশের সঙ্গে ‘চিনে বাদাম’ ছবির শুটিং করছেন ভূস্বর্গে। আর তারই মাঝে নতুন দুই ছবির কাজ নিয়েও ভাবনাচিন্তা শুরু করে ফেলেছেন এনা সাহা। যার মধ্য়ে একটিতে থাকবেন যশ (Yash Dasgupta) ও নুসরত (Nusrat Jahan)। আর একটিতে হলিউড অভিনেতা অ্যালেক্স ও’ নীলের বিপরীতে দেখা যাবে এনা সাহাকে।

Advertisement

নতুন এই ছবি নিয়ে সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে জারেক এন্টারটেনমেন্টের কর্ণধার বনানী সাহা জানালেন, ”আপাতত কাশ্মীরে শুটিংয়ে ব্যস্ত রয়েছে এনা। ওখান থেকে ফিরেই নতুন এই ছবির অফিসিয়াল ঘোষণা করা হবে। হলিউড অভিনেতা অ্য়ালেক্স ও’ নীলকে দেখা যাবে এনার বিপরীতে। ছবির পরিচালনা করবেন বিশ্বরূপ বসু। এনা ও অ্যালেক্স ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন পাভেল।”

পুজোয় মুক্তি প্রাপ্ত দেবের ‘গোলন্দাজ’ ছবিতে মেজর জ্যাকসনের চরিত্রে দেখা গিয়েছিল অ্যালেক্সকে। ছবিতে দেবের সঙ্গে টক্কর দিয়ে অভিনয় করেছেন অ্যালেক্স।

হলিউড অভিনেতা অ্যালেক্স।

 

[আরও পড়ুন: অসুস্থ রজনীকান্ত, হার্টের সমস্যা নিয়ে ভরতি চেন্নাইয়ের হাসপাতালে]

 

তবে এই ছবির ঘোষণাই নয়। বনানী জানিয়েছেন, কাশ্মীর থেকে ফিরে যশ ও নুসরতকে নিয়ে আরেকটি ছবির ঘোষণাও করবেন এনা। ‘চিনে বাদাম’ ছবির পর এই ছবিও পরিচালনা করবেন শিলাদিত্য মৌলিক। কাশ্মীরে ‘চিনে বাদাম’ ছবির শুটিংয়ের মাঝেই যশ ও নুসরতের নতুন ছবির একটি গানেরও শুটিং সেরে ফেলেছেন তাঁরা। তবে শুধু সিনেমাই নয়, জারেক এন্টারটেনমেন্টের ইউটিউবের জন্য গানের ভিডিও তৈরি করছেন। এমনকী, এনার বোন ডোনাও এই সংস্থার ব্যানারে তৈরি করছেন সত্যজিৎ রায়ের চার নায়িকাকে নিয়ে স্বল্পদৈর্ঘ্যের ছবি। যেখানে অভিনয় ও পরিচালনা করবেন ডোনাও। পরিচালনায় ডোনার সঙ্গে থাকবেন সুব্রত।

পরিচালক শিলাদিত্য মৌলিকের সঙ্গে এনা।

[আরও পড়ুন: শুটিং ফ্লোরে ‘বিবি পায়রা’ গানের সঙ্গে পাপিয়া অধিকারীর নাচ, কাণ্ড দেখে হতবাক সহকর্মীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement