shono
Advertisement

আমিরকন্যা ইরার রিসেপশনেও ‘অ্যাংরি’ জয়া, এবার কেন মেজাজ হারালেন? দেখুন ভিডিও

অভিনেত্রীর সঙ্গে ছিলেন তাঁর মেয়ে শ্বেতা। ছিলেন সোনালি বেন্দ্রে।
Posted: 10:30 AM Jan 14, 2024Updated: 07:00 PM Jan 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাগ যেন তাঁর নাকের উপরেই থাকে। কারণে-অকারণে তা চোখেমুখে বিরক্তি হয়ে চলে আসে। বিশেষ করে পাপারাজ্জি দেখলে। আবারও রেগে গেলেন জয়া বচ্চন (Jaya Bachchan)। এবার আমিরকন্যা ইরা ও নূপুর শিকরের রিসেপশনে (Ira-Nupur Reception)।

Advertisement

মেয়ে শ্বেতা ও সোনালি বেন্দ্রের সঙ্গে রিসেপশনে এসেছিলেন জয়া। প্রথমে হাসিমুখেই ছিলেন তিনি। কিন্তু তার পরই স্বমহিমায় দেখা যায় অমিতাভজায়াকে। প্রথমে শ্বেতা-সোনালিকে ছেড়ে অন্য জায়গায় চলে যান। মায়ের জন্য যেন জায়গা বদল করতে বাধ্য হন শ্বেতা। তার পর সোনালিও চলে আসেন। এর মধ্যেই ফটোশিকারিরা জয়াকে বিভিন্ন দিকে তাকাতে বলেন যাতে প্রত্যেকেই ভালো ছবি পান। ব্যস এতেই জয়ার মেজাজ যায় বিগড়ে। বলে বসেন, “কারা তোমরা?”

[আরও পড়ুন: ‘একটা গোলাপ কিনে দাও’, যশের কাছে আদুরে আবদার নুসরতের, কী করলেন অভিনেতা?]

পাপারাজ্জি যেন তাঁকে ছবির ‘অ্যাঙ্গেল’ না শেখায়, এমন কথাও বলেন জয়া। বর্ষীয়ান অভিনেত্রী বা রাজনীতিবিদের এমন ব্যবহার নতুন নয়। বিমানবন্দর হোক বা কোনও অনুষ্ঠান, একটু কিছু হলেই বিরক্ত হন তিনি। নতুন এই ভিডিও দেখে একজন কমেন্টবক্সে লেখেন, “ইনি তো সবসময়ই রেগে থাকেন, এত টাকা থাকা সত্ত্বেও। ওঁর মেডিটেশন প্রয়োজন।” বাড়ির হতাশা অভিনেত্রী বাইরে এসে জাহির করছেন, এমন মন্তব্যও করা হয়।

প্রসঙ্গত, বেশ কয়েকদিন ধরে বচ্চন পরিবারের ভাঙনের জল্পনা শোনা যাচ্ছে। শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি বউমা ঐশ্বর্যর (Aishwarya Rai Bachchan) মোটেই বনিবনা হয় না। এদিকে অমিতাভ নিজের একটি বাংলো মেয়ে শ্বেতার নামে লিখে দিয়েছেন। শোনা গিয়েছে, মেয়ে আরাধ্যাকে নিয়ে এখন বাপের বাড়িতেই থাকছেন ঐশ্বর্য। যদিও প্রো কবাডি লিগে অভিষেক, ঐশ্বর্য, আরাধ্যার সঙ্গে দর্শকাসনে অমিতাভ বচ্চনকে দেখা গিয়েছে।

[আরও পড়ুন: আমিরকন্যা ইরার রিসেপশনে শাহরুখ-সলমন, আর কারা নজর কাড়লেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement