shono
Advertisement
Mimi Chakraborty

বৃদ্ধকে আগলে রেখে ভোট দেওয়ালেন মিমি, পুলিশ ডেকে বিশেষ ব্যবস্থা অভিনেত্রীর

মিমি চক্রবর্তীকে কুর্নিশ।
Published By: Sandipta BhanjaPosted: 05:02 PM Jun 01, 2024Updated: 06:41 PM Jun 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট দিতে গিয়েও তৎপর মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। মানুষের পাশে দাঁড়াতে হলে যে রাজনীতির রং বা কোনও দলের সান্নিধ্যের প্রয়োজন হয় না, সেই প্রমাণ বরাবরই রেখেছেন অভিনেত্রী। লোকসভা ভোটের(Lok Sabha Election 2024) আগেই তৃণমূলের সাংসদ পদ থেকে ইস্তফা দিয়ে রাজনীতি বৈরাগ্য ঘোষণা করেছেন মিমি। তবে বাণপ্রস্থ পর্বেও তৃণমূলের একদা সাংসদকে নিয়ে চর্চার অন্ত নেই! এবার ভোটকেন্দ্রেও 'দায়িত্ববাণ' মিমি চক্রবর্তীকে দেখা গেল।

Advertisement

কসবা সারদা একাডেমির বুথে মায়ের সঙ্গে ভোট দিতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানেই বুথের প্রবেশ পথে দেখতে পান এক বৃদ্ধকে। বার্ধক্যের ভারে নুইয়ে পড়া সেই ব্যক্তি ঠিক করে হাঁটতেও পারছিলেন না। সেটা দেখেই এগিয়ে যান মিমি চক্রবর্তী। তৎক্ষণাৎ ওই বুথে কর্মরত এক পুলিশকে 'স্যর' সম্বোধন করে ডাকেন তিনি। বলেন, ওই বৃদ্ধ ব্যক্তিকে যেন ভোটের লাইনে দাঁড়িয়ে অপেক্ষা না করতে হয়। একপ্রকার মিমির উদ্যোগেই ওই ব্যক্তি আগেভাগে ভোট দিতে পারলেন। শুধু তাই নয়, ওই বৃদ্ধকে আগলে রেখে ধরে ধরে পোলিং বুথের ভিতর নিয়ে যেতেও দেখা গেল মিমি চক্রবর্তী। অভিনেত্রীর এ হেন মানবিক উদ্যেগ ক্যামেরাবন্দি করার সুযোগ ছাড়েননি ফটোশিকারিরা। আর সেই ভিডিওই বর্তমানে ভাইরাল নেটপাড়ায়।'

[আরও পড়ুন: ‘৪ তারিখ গরমের দাপট কমবে’, বুথ থেকে বেরিয়ে ভোট-আবহাওয়ার খবর দিলেন দেব]

মানবিক মিমিকে কুর্নিশ জানালেন কসবার ওই বুথে উপস্থিত ভোটাররা। পরনে সাদা সালোয়ার। তাতে গোলাপি ফুলেল প্রিন্ট। ভোটফ্যাশনে সাদা রংকেই বেছে নিয়েছিলেন অভিনেত্রী। সাদামাটা পোশাকেই দেখা গেল তাঁকে। নির্বাচনী প্রক্রিয়া সেরে মায়ের সঙ্গে ভোটচিহ্ন দেখিয়ে ছবিও তুললেন মিমি চক্রবর্তী।

[আরও পড়ুন: রাজনৈতিক ষড়যন্ত্রে সারল্য হারাল ‘ফুলেরা’? ভোট আবহে প্রশ্ন তুলল ‘পঞ্চায়েত ৩’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement