shono
Advertisement

‘একা নয়, সবাইকে নিয়ে মরব!’সোশ্যাল মিডিয়ায় সুইসাইড নোট লিখলেন অভিনেত্রী পায়েল ঘোষ

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে মি টু অভিযোগ এনেছিলেন পায়েল।
Posted: 12:40 PM Mar 14, 2023Updated: 12:49 PM Mar 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড পরিচালক অনুরাগ কাশ্য়পের বিরুদ্ধে মি টু অভিযোগ এনে খবরের শিরোনামে উঠে এসেছিল অভিনেত্রী পায়েল ঘোষ। এবার সোশ্যাল মিডিয়ায় অসামপ্ত সুইসাইড নোট লিখে ফের নজরে পড়লেন পায়েল। সরাসরি কারও বিরুদ্ধে অভিযোগ না করেও, নিজের মৃত্যুর কথা বললেন পায়েল। ইনস্টাগ্রাম পোস্টে পায়েল লিখলেন, ”আমি পায়েল ঘোষ, যদি আমি আত্মহত্যা করি, কিংবা আমার হৃদরোগে  মৃত্যু হয়, তার জন্য কে দায়ী থাকবে ?”

Advertisement

পায়েলের এই পোস্ট নজরে পড়েছে মুম্বই পুলিশের। সেকথা জানিয়েছেন পায়েল নিজেই। সোশ্যাল মিডিয়ায় পায়েল লিখলেন, ”আমার বাড়িতে ওশিওয়ারা থানার পুলিশ এসেছিল। চিকিৎসকের সঙ্গে পুলিশ কথা বলেছে। তবে আমি সবাইকে বলতে চাই, আমি সুশান্ত সিং রাজপুত নই। আমি মরলে সবাইকে নিয়ে মরব।” তবে হঠাৎ করে এমন কোনও পোস্ট করেছেন পায়েল তা কিন্তু স্পষ্ট করেননি।

[আরও পড়ুন: আরও জটিল হচ্ছে সতীশ কৌশিকের মৃত্য রহস্য, ব্যবসায়ী বিকাশের স্ত্রীকে ফের তলব দিল্লি পুলিশের]

দু’বছর আগে পরিচালক অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। তাঁর সঙ্গে গলা মিলিয়ে ছিলেন কঙ্গনা রানাউত। পায়েল টুইট করেছিলেন, “অনুরাগ কাশ্যপ খুব খারাপভাবে, জোর করে আমার সঙ্গে যৌন সম্পর্ক করতে চেয়েছে। নরেন্দ্র মোদিজি (Narendra Modi), দয়া করে কিছু করুন। লোকে জানতে পারুক শিল্পী সত্ত্বার আড়ালে কোন রাক্ষস লুকিয়ে। জানি আমার ক্ষতি হতে পারে। আমার নিরাপত্তার ঝুঁকি আছে। প্লিজ সাহায্য করুন!”

[আরও পড়ুন: স্বামী আদিল জেলবন্দি, কাউকে না পেয়ে উরফিকেই চুমু রাখি সাওয়ান্তের! ভিডিও ভাইরাল ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement