shono
Advertisement

‘হয়তো আপনাকে ভুল বুঝেছিলাম’, মমতার প্রশংসায় পঞ্চমুখ ‘মোদিভক্ত’পায়েল রোহতগি

আচমকা কেন পায়েলের এই পরিবর্তন?
Posted: 09:51 AM Jul 16, 2021Updated: 12:46 PM Jul 16, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোলবদল বোধহয় একেই বলে। একুশের বিধানসভা নির্বাচনের (West Bengal Election) ফল ঘোষণার পর যে পায়েল রোহতগি (Payal Rohatgi) ভোট পরবর্তী হিংসার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) একহাত নিয়েছিলেন, সেই পায়েল রোহতগিই এখন তাঁর প্রশংসায় পঞ্চমুখ। ইনস্টাগ্রামে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর ছবি শেয়ার করেছেন পায়েল। যার ক্যাপশনে লিখেছেন, “মমতাজি আপনি দৃঢ়চেতা মহিলা, হয়তো ভুল বুঝেছিলাম।”

Advertisement

[আরও পড়ুন: রক্ত দিয়ে প্রিয় অভিনেত্রীর নাম লিখলেন অনুরাগী, তীব্র প্রতিবাদ জানালেন ছোটপর্দার ‘উর্মি’]

এমনিতে মোদিভক্ত হিসেবেই পরিচিত পায়েল রোহতগি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) প্রশংসা করে সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্ট করেছিলেন। কিন্তু ইদানীং বেসুরো হয়ে উঠেছেন অভিনেত্রী। শুধু বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নয় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের প্রশংসাও করেছেন তিনি। আবার রাহুল গান্ধীর প্রতিও নিজের অনুরাগ প্রকাশ করেছেন।

কিন্তু আচমকা মোদি-বিরোধী গোষ্ঠীর এত প্রশংসা করছেন কেন অভিনেত্রী? নিন্দুকরা বলছেন কিছুদিন আগের গ্রেপ্তারির ঘটনার পরই নাকি তাঁর এই ভোলবদল। আবাসনের চেয়ারপার্সনকে খুনের হুমকি দেওয়ার অভিযোগে পায়েলকে গ্রেপ্তার করেছিল আহমেদাবাদের পুলিশ। প্রতিবেশীদের সঙ্গে বাজে ব্যবহার করার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। এর পর থেকেই নাকি বিজেপি ও প্রধানমন্ত্রী মোদির প্রতি অভিমান হয়েছে অভিনেত্রীর। সাম্প্রতিক পোস্টে আবার মোদি সরকারের কিছু মন্ত্রীর শিক্ষাগত যোগ্যতা নিয়ে মন্তব্য করেছেন।

[আরও পড়ুন: ‘কিশমিশ’ ছবিতে কাজ দেওয়ার ভুয়ো প্রতিশ্রুতি, ফাঁদে না পড়ার আরজি দেবের প্রযোজনা সংস্থার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement