shono
Advertisement

এবার নিউ ইয়র্কে ‘সোনা’ফলাবেন প্রিয়াঙ্কা, অভিনেত্রীর নতুন পদক্ষেপে হইচই নেটদুনিয়ায়

'সোনা'র যাত্রা শুরু হবে চলতি মাসের শেষের দিকে।
Posted: 12:18 PM Mar 07, 2021Updated: 01:22 PM Mar 07, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী-গায়িকা-প্রযোজক-লেখিকার পর এবার নতুন পথে পা বাড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)। এবার নিউইয়র্কের রাস্তায় পেয়ে যাবেন ভারতীয় খাবারের অতুলনীয় স্বাদ। নেপথ্যে নায়িকা প্রিয়াঙ্কা। নতুন রেস্তরাঁ খুলতে চলেছেন তিনি। নাম দিয়েছেন ‘সোনা’ (SONA)।

Advertisement

নিজের ইনস্টাগ্রাম (Instagram) পেজে দেশি গার্ল কয়েকটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ” আমি উচ্ছ্বসিত আপনাদের সঙ্গে সোনার পরিচয় করাতে পেরে। নিউইয়র্কে একটা নতুন রেস্তরাঁ। আমার ভারতীয় খাবারের প্রতি ভালবাসা তুলে ধরবে। সোনা হল এমন একটা রেস্তরাঁ যেখানে ছোটবেলা থেকে ভারতীয় খাবারের যে স্বাদ নিয়ে বড় হয়েছি, তা নিয়ে আসবে সকলের সামনে। আর এই অতুলনীয় স্বাদ তুলে ধরবেন শেফ হরি নায়েক। যিনি আমার দেশের নানা প্রান্তের খাবারের স্বাদ তুলে ধরবেন এখানে। এই মাসের শেষেই পথ চলা শুরু করবে সোনা। আপনাদের অপেক্ষায় রইলাম।”

এরপরেই রেস্তরাঁর কাজের সঙ্গে যুক্ত বাকি সদস্য মণীশ গয়াল, ডেভিড রবিন ও ডিজাইনার মেলিসা বোয়ার্সকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। অনুরাগীদের জন্য অভিনেত্রী ২০১৯ সালের ছবিও শেয়ার করেছেন। যখন এই রেস্তরাঁ তৈরির জন্য প্রথম পুজো করেছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস (Nick Jonas)।

এই যাত্রাপথে প্রথম থেকে থাকার জন্য প্রিয়াঙ্কাকেও ধন্যবাদ জানিয়েছেন বন্ধু মণীশ। তিনি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ” একটা রেস্তরাঁ খুলতে গেলে টিমের সাহায্য অবশ্যই দরকার পড়ে।তবে প্রিয়াঙ্কা যেভাবে রেস্তরাঁর ডিজাইন, মেনু, মিউজিক, এমনকী নামের ক্ষেত্রেও প্রথম থেকে আমাদের সঙ্গে সহযোগিতা করে গিয়েছে তার তুলনা হয় না। প্রিয়াঙ্কা ভালবাসা রইল তোমার জন্য। আমাদের সন্তান খুব তাড়াতাড়ি পৃথিবীর আলো দেখবে।”

উল্লেখ্য, এই মুহূর্তে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ব্যস্ত রয়েছেন লন্ডনে। ‘সিটাডেল’ শোয়ের শুটিং নিয়ে ব্যস্ত তিনি। কয়েকদিন আগেই প্রিয়াঙ্কা শেষ করেছেন তাঁর আপকামিং ছবি ‘টেক্সট ফর ইউ’র শুটিং।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement