shono
Advertisement

‘উফফ!’, ‘সেক্সি জলকন্যা’, ভেজা বিকিনিতে ঋতাভরীর জলকেলি দেখেই মন্তব্য অনুরাগীদের

শুক্রবারই সোশ্যাল মিডিয়ায় নিজের এই ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।
Posted: 07:57 PM Jun 23, 2023Updated: 07:57 PM Jun 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিস থেকে থেকে সোশ্যাল মিডিয়া। সবেতেই ‘ফাটাফাটি’ ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। এবার ভেজা বিকিনিতে নেটদুনিয়া মাতালেন অভিনেত্রী। কেউ বললেন ‘উফফ!’, কেউ দিলেন ‘সেক্সি জলকন্যা’ তকমা।

Advertisement

শুক্রবারই সোশ্যাল মিডিয়ায় নিজের এই ভিডিও শেয়ার করেছেন ঋতাভরী। কালো টু পিস বিকিনি পরে রয়েছেন অভিনেত্রী। চারপাশে যেন কুয়াশার আচ্ছন্ন। তার মধ্যেই জলে নেমে পড়েছেন অভিনেত্রী। যেন জলের সঙ্গেই খেলায় মেতেছেন তিনি। কখনও ভেজা জল ঝরে পড়া বিকিনিতে জল থেকে উঠে আসছেন, কখনও আবার নিজেই জল ছড়িয়ে দিচ্ছেন। ভিডিওর নেপথ্যে ‘গেহরাইয়াঁ’ সিনেমার গান ব্যবহার করেছেন ঋতাভরী।

[আরও পড়ুন: ছবির অফার দিয়ে দর্শনা বণিককে ‘কুপ্রস্তাব’! বিতর্কে মুখ খুললেন বাংলাদেশের চিত্রনাট্যকার]

অভিনেত্রীর এই আগুনে রূপ দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা। অনেকেই কমেন্টবক্সে আগুনের ইমোজি দিয়েছেন। ঋতাভরীকে এই প্রজন্মের সবচেয়ে সুন্দর অভিনেত্রীও বলা হয়েছে। একজন উচ্ছ্বাস প্রকাশ করে লিখেছেন ‘উফফ’, একজন আবার লিখেছেন ‘সেক্সি জলকন্যা’।

গত ১২ মে সিনেমা হলে মুক্তি পেয়েছিল ঋতাভরী-আবিরের ‘ফাটাফাটি’। শরীর নিয়ে কটাক্ষ, বিদ্রুপের কথা বলে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের উইন্ডোজ পোডাকশনের এই ছবি। বক্স অফিসে বেশ ভালই ব্যবসা করেছে ‘ফাটাফাটি’। প্রসঙ্গত, শরীর নিয়ে কটাক্ষের শিকার হতে হয়েছে ঋতাভরীকেও। অস্ত্রোপচার পর ওজন বাড়ে অভিনেত্রীর। তা নিয়েও কথা শুনতে হয়েছে। তাতে অবশ্য ভেঙে পড়েননি অভিনেত্রী। একেবারে ‘ফাটাফাটি’ ফাইটব্যাক করেছেন তিনি।

[আরও পড়ুন: ‘টাইটানিক’-এর মতোই পরিণতি ‘টাইটান’-এর, আগেই টের পেয়েছিলেন জেমস ক্যামেরন!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement