shono
Advertisement

বিয়ের আগেই গর্ভবতী! গুজবের কী জবাব দিলেন রিয়া?

কেন তাড়াতাড়ি বিয়ে, জানালেন রিয়া। The post বিয়ের আগেই গর্ভবতী! গুজবের কী জবাব দিলেন রিয়া? appeared first on Sangbad Pratidin.
Posted: 01:28 PM Sep 08, 2017Updated: 07:58 AM Sep 08, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকাই বিয়ে। প্রায় চুপিসারেই। দিনক্ষণ নিয়ে জল্পনা ছিল। কিন্তু সকলকে প্রায় অন্ধকারে রেখেই একদিন বিয়ের পিঁড়িতে বসেন রিয়া। আর তাতেই ছড়ায় জল্পনা। একাধিক সংবাদমাধ্যমে লেখা হয়। বিয়ের আগে গর্ভবতী ছিলেন বলেই তড়িঘড়ি বিয়ে সেরেছেন অভিনেত্রী। কিন্তু সত্যিই কি তাই? এতদিন পর এ বিষয়ে মুখ খুললেন রিয়া।

Advertisement

প্রসেনজিতের ‘ইয়েতি অভিযান’ ট্রেলার দেখে কী বললেন আমির?  ]

বিয়েটা তাড়াহুড়োয় হয়েছিল ঠিকই। শিবম তিওয়ারির সঙ্গে তাঁর সম্পর্ক অবশ্য গোপন করেননি অভিনেত্রী। কিন্তু কেন এত তাড়াতাড়ি বিয়ে, তা নিয়ে অনেকের অনেক জল্পনা ছিল। সেই সূত্র ধরেই উঠে আসে গর্ভবতী হওয়ার প্রসঙ্গ। সম্প্রতি  SpotboyE-কে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, এই জল্পনা যে উঠবে তা তাঁর জানাই ছিল। এবং এ ধরনের গুজব ছড়ানোয় তিনি অবাক হননি। তবে জল্পনা সত্যি না মিথ্যে তা নিয়ে মুখে কুলুপই এঁটেছে। বরং জানিয়েছেন, বিয়ে হয়ে গেলেও এখনও হানিমুনেরই সময় পাননি। কাজের চাপ এতটাই যে গুছিয়ে কিছু প্ল্যান করাই হচ্ছে না। তাহলে এত তাড়াতাড়ি হুট করে বিয়ের পিঁড়িতে বসলেন কেন। উত্তরে রিয়া জানিয়েছেন, একদিন আচমকাই শিবম তাঁকে জানিয়েছিলেন, চলো বিয়েটা সেরে ফেলি। তারপরই ব্যবস্থা ও সাত পাকে বাঁধা পড়া।

পরনে বোরখা, ওঁরা জানাচ্ছেন ‘দুর্গা আসছে’ ]

এই মুহূর্তে একতা কাপুরের ‘রাগিনি এমএমএস ২.২’ ওয়েব সিরিজের কাজে ব্যস্ত রিয়া। কিছুদিন আগে মুক্তি পেয়েছিল তাঁর ‘লোনলি গার্ল’। সেটিও মুক্তি পেয়েছিল নেটদুনিয়াতেই।

The post বিয়ের আগেই গর্ভবতী! গুজবের কী জবাব দিলেন রিয়া? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement