shono
Advertisement

‘গঙ্গায় মড়া পোড়ানো হয়, গায়ে চুলকানি হবে’! কটাক্ষ ধেয়ে আসতেই মোক্ষম জবাব তনুশ্রীর

গঙ্গায় ডুব দিয়ে কটাক্ষের শিকার! কী বললেন অভিনেত্রী?
Posted: 06:55 PM Aug 07, 2023Updated: 04:28 PM Aug 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্ল্যামার দুনিয়াকে বহু আগেই বিদায় জানিয়েছেন তনুশ্রী দত্ত। বর্তমানে আধ্যাত্মিক জীবনযাপনে ব্যস্ত অভিনেত্রী। এবার গঙ্গায় ডুব দিতেই কটাক্ষ শুনলেন তনুশ্রী! তবে ছেড়ে কথা বলেননি নায়িকা। পালটা ঘুরিয়ে জবাবও দিয়েছেন।

Advertisement

ইমরান হাসমির ‘আশিক বানায় আপনে’ নায়িকা কেরিয়ারের গোড়াতেই যেভাবে ঝড় তুলেছিলেন, পরবর্তীতে গ্ল্যামারজগৎ থেকে শতহস্ত দূরে চলে যান তিনি। বছর খানেক বাদে ‘মি টু’ বিতর্কের সুবাদে ফের খবরের শিরোনামে আসলেও পরে আর তাঁকে সেভাবে দেখা যায়নি! এবার বারাণসীর গঙ্গায় ডুব দিয়ে ফের একবার খবরে তনুশ্রী দত্ত।

গিয়েছিলেন বারাণসীতে ঘুরতে। আর সেখানে ঘুরতে গিয়ে গঙ্গায় ডুব দেবেন না, এমন পূণ্য়ার্থী পাওয়া দায়! অতঃপর তনুশ্রীও গঙ্গাস্নান করলেন। আর সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করে পোস্ট করতেই নেটপাড়ায় উড়ল কটাক্ষের ঝড়। কারও মন্তব্য, ‘মণিকর্ণিকা ঘাটে মড়া পোড়ানো হয়। ওখানে কেন স্নান করলে গঙ্গা ভীষণ দূষিত নদী। তাও তুমি আবার শ্মশানে স্নান করলে!’ আরেক নেটিজেন বললেন, ‘গায়ে চুলকানি হবে এবার!’

[আরও পড়ুন: হিরো না ভিলেন? ‘জওয়ান’-এর নতুন লুকে ভড়কে দিলেন শাহরুখ! শুরু কাউন্টডাউন!]

কেউ বলছেন, ‘কুসংস্কারে যে ভারত শীর্ষস্থানে তা আবারও প্রমাণিত। আপনিও এতটা বোকা?’ কারও প্রশ্ন, ‘দূষিত নদীতে স্নান করলে পাপ ধুয়ে যাবে?’ এককথায় তনুশ্রী দত্তর গঙ্গাস্নান দেখে নেটপাড়ায় সমালোচনার অন্ত নেই! নজর এড়ায়নি তনুশ্রী দত্তর। পালটা অভিনেত্রী বললেন, “হে ভগবান! আমি এসব জানতাম না। স্নান তো করে ফেলেছি। এবার যা হবে দেখা যাবে। আমি সুস্থই থাকব আশা করি। আমার কিছু হবে না।” এমনকী, তিনি যে গঙ্গার জল খেয়ে এখনও সুস্থ রয়েছেন, সেকথাও ফলাও করে নেটপাড়ায় জানান তনুশ্রী দত্ত।

[আরও পড়ুন: ‘রকি অউর রানি’ দেখে চূর্ণীর ‘চিয়ার লিডার’ হলেন তসলিমা, দিলেন ‘ফুলমার্কস’ও!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement