shono
Advertisement

হাসপাতালে আদা শর্মা! ‘কম্যান্ডো’র প্রচারের মাঝে আচমকাই অসুস্থ ‘কেরালা স্টোরি’ অভিনেত্রী

কেমন আছেন এখন অভিনেত্রী?
Posted: 07:18 PM Aug 02, 2023Updated: 07:18 PM Aug 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দ্য কেরালা স্টোরি’তে অভিনয় করার পর থেকেই রাতারাতি সুপারস্টার আদা শর্মা। বলিপাড়ায় একেবারে সাড়া ফেলে দিয়েছেন অভিনেত্রী। প্রায়শই খবরের শিরোনামে জায়গা করে নেন তিনি। এবার পরবর্তী প্রজেক্টের প্রচারের মাঝেই আচমকা অসুস্থ হয়ে পড়লেন আদা শর্মা।

Advertisement

অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি বেগতিক দেখে তড়িঘড়ি হাসপাতালে ছুটতে হল। ঠিক কী হয়েছে? বলিউড মাধ্যম সূত্রে খবর, ডায়েরিয়া এবং ফুড অ্যালার্জি হওয়ার দরুণ বেজায় অসুস্থ হয়ে পড়েছেন আদা শর্মা। তাই হাসপাতালে ভরতি হতে হয়েছে অভিনেত্রীকে। আপাতত চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রয়েছেন। তাঁদের পরামর্শ অনুযায়ী যথাযথ ওষুধ খাচ্ছেন। ডাক্তারদের তরফে দিন কয়েক বিশ্রামের নির্দেশও দেওয়া হয়েছে আদা শর্মাকে।

[আরও পড়ুন: পুণে ফিল্ম ইনস্টিটিউটে বেলাগাম ফি বৃদ্ধি, অনশনে পড়ুয়ারা, আন্দোলনের নেতৃত্বে চৈতি-পুত্র!]

অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমে জানিয়েছে, “বুধবার সকালেই ডায়েরিয়ায় আক্রান্ত হয়ে মারাত্মক পরিস্থিতি হয় আদা শর্মার। বর্তমানে কড়া পর্যবেক্ষণে রয়েছেন তিনি।” প্রসঙ্গত, কয়েক দিন ধরেই আদা শর্মা তাঁর পরবর্তী সিরিজ ‘কম্যান্ডো’র প্রচারে ব্যস্ত। বিপুল শাহ পরিচালিত এই সিরিজে মুখ্য ভূমিকায় রয়েছেন অভিনেত্রী। বক্সঅফিসে ঝড় তোলার পর ‘দ্য কেরালা স্টোরি’ পরিচালকের সঙ্গে আবারও জুটি বেঁধেছেন তিনি। চলতি মাসেই মুক্তি পাচ্ছে ‘কম্যান্ডো’। আর তার আগেই অসুস্থ হয়ে হাসপাতালে আদা শর্মা।

[আরও পড়ুন: AI কীর্তিতে গোলাপি পোশাকে মমতা! ছবি পোস্ট করে শ্রীলেখার প্রশ্ন, ‘ম্যাটেলস-এর নতুন বার্বি?’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement