shono
Advertisement

বিতর্কে ডুবেছে ব্যবসা, মাত্র ১৫০ টাকায় টিকিট দিয়ে ড্যামেজ কন্ট্রোল ‘আদিপুরুষ’ টিমের

বক্স অফিসে ব্যবসা চাঙ্গা করতে 'আদিপুরুষ' টিমের নয়া স্ট্র্যাটেজি।
Posted: 12:49 PM Jun 22, 2023Updated: 12:49 PM Jun 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিলিজের দু’ দিনে বক্সঅফিসে বিজয়রথ ছোটালেও চতুর্থ দিনের মাথায় মুখ থুবড়ে পড়েছে ‘আদিপুরুষ’-এর ব্যবসা। তিন দিনে গোটা বিশ্বে ৩০০ কোটি আয় করে ফেললেও চতুর্থ দিনে ক্যাশবাক্সে ঢুকেছে মাত্র ৩৫ কোটি! এবার বক্স অফিসে ব্যবসা চাঙ্গা করতে ‘আদিপুরুষ’ টিমের নয়া স্ট্র্যাটেজি। একধাক্কায় কমিয়ে দেওয়া হল টিকিটের দাম।

Advertisement

বুধবার নির্মাতাদের তরফে ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার ও শুক্রবার টিকিটের দামে ছাড় পাবেন দর্শকরা। সোমবার, মঙ্গলবার বক্সঅফিসে ‘আদিপুরুষ’ যেভাবে ধাক্কা খেয়েছে, তার জেরেই ব্যবসা বাড়াতে নির্মাতাদের এই সিদ্ধান্ত। পোস্ট করে জানানো হয়েছে, “অবিশ্বাস্য দামে এবার 3D-তে ‘আদিপুরুষ’ দেখুন। ১৫০ টাকা থেকে শুরু টিকিটের দাম। তবে অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা, কেরল, তামিলনাড়ুর ক্ষেত্রে এই অফার প্রযোজ্য নয়।”

[আরও পড়ুন: আচমকাই মুম্বই ছাড়লেন কৃতী স্যানন, ‘আদিপুরুষ’ বিতর্ক থেকে বাঁচতে?]

প্রসঙ্গত, ইতিমধ্যেই বদলে ফেলা হয়েছে সিনেমার সংলাপ। ‘আদিপুরুষ’ প্রত্যাশার পারদ যতটা চড়িয়েছিল, উপস্থাপনায় ঠিক ততটাই বিরক্তিকর বলে মনে করছেন দর্শকরা। ‘মরেগা বেটা’, ‘বুয়া কা বাগিচা হ্যায় কিয়া’, ‘জলেগি তেরি বাপ কি’-এহেন সংলাপ ভারতীয় সংস্কৃতির কাণ্ডারী রামায়ণ-এর চরিত্রদের মুখে মেনে নিতে পারেননি দর্শকদের একাংশ। এবার হনুমানের মুখে পরিবর্তিত সংলাপ- “কাপড়া তেরি লংকা কা, টেল তেরি লংকা কা… জলেগি ভি তেরি লংকা হি..।”

[আরও পড়ুন: সমীর ওয়াংখেড়েকে ২৫ কোটি ঘুষের অভিযোগ, শাহরুখ-আরিয়ানকে তলব করতে পারে সিবিআই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement