shono
Advertisement

তিরুপতিতে কৃতী স্যাননের গালে চুমু পরিচালকের! ‘নোংরামি’ খোঁচা বিজেপি নেতার

'আদিপুরুষ' পরিচালককে টুইটে ধুয়ে দিলেন বিজেপি নেতা।
Posted: 03:29 PM Jun 07, 2023Updated: 03:29 PM Jun 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আদিপুরুষ-এর ফাইনাল ট্রেলার প্রকাশ্যের আসার পর থেকে শোরগোল নেটপাড়ায়। মঙ্গলবার রাতে তিরুপতিতে গোটা টিম নিয়ে হাজির নিয়ে ছিলেন পরিচালক ওম রাউত। অনুষ্ঠানে নজর কাড়লেন রুপোলি পর্দার ‘রাম-সীতা’ প্রভাস এবং কৃতী স্যানন। সেই অনুষ্ঠানের ২৪ ঘণ্টা পেরতে না পেরতেই বিতর্কে সিনেমার পরিচালক। প্রকাশ্যে কৃতী স্যাননের গালে চুমু এঁকে বিপাকে পড়েছেন ওম রাউত।

Advertisement

৭ জুন, বুধবার কৃতী স্যাননকে সঙ্গে নিয়ে তিরুপতি দর্শনে যান পরিচালক। ভেঙ্কটেশ মন্দিরে পুজো দিয়ে বেরনোর সময়ে নায়িকার গালে চুমু দিতে দেখা যায় ওম রাউতকে। ভক্তদের ভীড়ে খুব সাবলীলভাবেই পরিচালকের সঙ্গে কৃতীকে শুভেচ্ছা বিনিময় করতে দেখা যায়। সেখানেই বিতর্কের সূত্রপাত! পবিত্র তীর্থস্থানে প্রকাশ্যে নায়িকার গালে চুম্বন করায় ওম রাউতকে তুলোধোনা করলেন বিজেপি নেতা।

সেই ক্যামেরাবন্দি মুহূর্ত ভাইরাল হতেও সময় নেয়নি। টুইটে খোঁচা দিয়ে রমেশ নাইডু বলেন, “পবিত্র স্থানে এহেন রঙ্গভঙ্গ দেখানো কি জরুরী কৃতি স্যানন, ওম রাউত? ভেঙ্কটেশ্বরা স্বামীর মন্দিরে এভাবে লোক দেখিয়ে প্রকাশ্যে চুমু খাওয়া, আলিঙ্গন করা ভীষণ অসম্মানজনক। কিছুতেই মেনে নেওয়া যায় না।” সেই টুইট দাবানল গতিতে ভাইরাল হয় নেটদুনিয়ায়। এরপরে হইচই দেখে টুইট মুছে ফেলেন বিজেপি নেতা রমেশ নাইডু।

[আরও পড়ুন: ‘বিয়ে মানে অগোছালো ছেলেকে মানুষ করা’! বলেই চরম নিন্দার মুখে ‘কবীর সিং’ শাহিদ]

প্রসঙ্গত, পরিচালক ওম রাউতের বিগ বাজেটের ছবি ঘিরে প্রথম থেকেই সিনেপ্রেমীদের উত্তেজনা তুঙ্গে। একে একে সামনে এসেছে রাম, সীতা, রাবণের পোস্টার। রামের ভূমিকায় প্রভাস (Prabhas) এবং রাবণ-রূপী সইফ আলি খান (Saif Ali Khan) তুমুল সমালোচনার মুখে পড়েন। সীতার চরিত্রে হিন্দুত্ববাদীদের রোষানলে পড়তে হয় কৃতী স্যাননকেও (Kriti Sanon)। এমনকী, ছবি নিষিদ্ধ করার ডাকও তুলেছিল রামমন্দিরের প্রধান পুরোহিত। তবে হাজার সমালোচনা উপেক্ষা করেই মুক্তি পেয়েছে ‘আদিপুরুষে’র ট্রেলার ও গান। আর তা বেশ জনপ্রিয়তা পেয়েছে।

[আরও পড়ুন: প্রেম পেল পরিণতি? কৃতীকে পাশে নিয়েই বিয়ের পরিকল্পনা ফাঁস প্রভাসের, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement