shono
Advertisement

‘পাকিস্তান সরকার সম্পর্কে সব ফাঁস করে দেব!’, আদনান সামির পোস্ট ঘিরে চাঞ্চল্য

ঠিক কী লিখেছেন আদনান?
Posted: 04:11 PM Nov 15, 2022Updated: 04:11 PM Nov 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছিলেন পাকিস্তানে। তবে ২০০৬ সাল থেকে ভারতের নাগরিক সংগীতশিল্পী আদনান সামি। পাকিস্তান থেকে ভারতে চলে আসার পর বহু লড়াই করে এদেশে নাগরিকত্ব পেয়েছেন আদদান। সদা মিষ্টভাষী আদনান (Adnan Sami) হঠাৎই ক্ষেপে উঠলেন পাকিস্তান সরকারের উপর। তাঁর অভিযোগ, পাকিস্তান সরকারের কারণেই তাঁকে পাকাপাকিভাবে ভারতে চলে আসতে হয়েছে।

Advertisement

তা হঠাৎ পাকিস্তানের উপর ক্ষেপলেন কেন আদনান?

সংগীতশিল্পী আদনান সামি সম্প্রতি ইনস্টাগ্রামে একটি একটি পোস্টে লেখেন, ‘আমাকে অনেকেই বহুবার জিজ্ঞাসা করেন, কেন আমি পাকিস্তান ছেড়ে ভারতে চলে এসেছি? সত্যি বলতে, সেখানকার মানুষ সম্পর্কে আমার কোনও বিরূপ ধারণা নেই। তাঁরা যেমন আমাকে ভালবাসেন, আমিও তাঁদের ভালবাসি। কিন্তু পাকিস্তানের সরকার আমার দেশ ছাড়ার জন্য দায়ী।’ আদনান আরও বলেন, ‘এক দিন সব কুকীর্তি ফাঁস করে দেব। বহু বছর চুপ করেছিলাম। আমি শুধু সঠিক সময়ের অপেক্ষায় রয়েছি। মানুষ এই সব শুনলে চমকে যাবেন!’

[আরও পড়ুন: অভিনয় থেকে দীর্ঘ বিরতি নিলেন আমির খান, কী করবেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট?]

লন্ডনে জন্ম আদনান সামির। তার বাবা ছিলেন পাকিস্তানের প্রাক্তন সেনা অফিসার। তবে আদনানের পড়াশোনা ব্রিটেনেই। পাকিস্তানি ভিসা নিয়ে ভারতে এসে বলিউডে কাজ শুরু করেন আদনান। ২০১৫ সালে সেই ভিসা এক্সপায়ার হয়ে যাওয়ার পর ভারতের নাগরিক হওয়ার আবেদন জানান তিনি। তা মঞ্জুর হয় এবং ২০১৬ সালের পয়লা জানুয়ারি থেকে এদেশে থাকতে শুরু করেন আদনান। এর জন্য তাঁকে সমালোচিতও হতে হয়েছিল। কিন্তু নিন্দুকদের তোয়াক্কা না করে নিজের পথে এগিয়ে গিয়েছেন আদনান। দু’শো কেজির বেশি ওজন ছিল তাঁর। তা ৭৫ কেজিতে কমিয়ে এনেছেন। আদনানের এই ভোলবদল দেখে খুশি অনুরাগীরা। কয়েক মাস আগে ইনস্টাগ্রামে নিজের সব পোস্ট ডিলিট করেছিলেন আদনান। তবে কেন এমনটি করেছিলেন, তা স্পষ্ট করেননি তিনি।

[আরও পড়ুন: সইফের ‘রাবণ’ অবতার ঘিরে বিতর্কের জের,’আদিপুরুষ’ ছবিতে বাদ যাবে অভিনেতার দাড়ি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement