shono
Advertisement

দেবের ইউটিউবের পর এবার রুক্মিণীর ফেসবুক, হ্যাকারদের কবলে পড়ে বিপাকে অভিনেত্রী!

রুক্মিণী মৈত্রর ফেসবুকে প্রায় ২০ লক্ষ ফলোয়ার রয়েছেন।
Posted: 10:15 AM May 23, 2023Updated: 10:16 AM May 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেবের পর এবার রুক্মিণী মৈত্র। সোমবার হঠাৎই হ্য়াক হল রুক্মিণী মৈত্রর ফেসবুক প্রোফাইল। অভিনেত্রী ইনস্টাগ্রামে নিজেই জানালেন সেই খবর। বন্ধু-বান্ধব, অনুরাগীগের সতর্কও করলেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে রুক্মিণী জানালেন, ”সবাইকে জানাচ্ছি আমার ফেসবুক প্রোফাইল হ্যাক করা হয়েছে। এবং সেই প্রোফাইল থেকে নানারকম মেসেজ যাচ্ছে। ওই মেসেজের উত্তর দেবেন না। আমার সোশ্যাল মিডিয়া টিম পুরো বিষয়টা খতিয়ে দেখছে। খুব শীঘ্রই আবার ফিরব।”

Advertisement

রুক্মিণী মৈত্রর ফেসবুকে প্রায় ২০ লক্ষ ফলোয়ার রয়েছেন। অভিনেত্রী তাঁর ফেসবুক মূলত অনুরাগীদের সঙ্গে যোগাযোগ ও ব্র্যান্ড কোলাবরেশনের ক্ষেত্রে ব্যবহার করেন। নানা জায়গার ঘোরার ছবিও পোস্ট করেন ফেসবুকে।

[আরও পড়ুন: বিতর্ক ছাপিয়ে বক্স অফিসে কেল্লাফতে! ২০০ কোটির ক্লাবে ‘দ্য কেরালা স্টোরি’]

কয়েকদিন আগে সাংসদ-অভিনেতার প্রযোজনা সংস্থা ‘দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার’-এর ইউটিউব চ্যানেলে একের পর এক সফটওয়্যার সম্পর্কিত ভিডিও অনুরাগীদের চোখে পড়ে। এরপরই সমাজ মাধ্যমের পাতায় দাবি ওঠে যে, দেবের ইউটিউব চ্যানেল হ্যাকড হয়েছে।

হোমপেজের প্রথমেই ‘প্রজাপতি’র ট্রেলার। এরপরই একাধিক সফটওয়্যার সম্পর্কিত ভিডিও। বর্তমানে অবশ্য এরকম ঘটনা আকছারই ঘটছে। তবে সুপারস্টার-সাংসদের চ্যানেল হ্যাকড হওয়ায় উদ্বিগ্ন অনুরাগীরা। একাংশের আশঙ্কা, এরপর যদি সেই ইউটিউব চ্যানেল থেকে কোনও কুরুচিকর ভিডিও পোস্ট করা হয়, তাহলে দেবের মানহানি হতে পারে! কিংবা বিতর্কিত কোনও কন্টেন্ট আপলোড হলে এই চ্যানেল টার্মিনেটেড হতে পারে। অতীতে এমন ঘটনার সাক্ষী কিন্তু বহু তারকারাই থেকেছে।

[আরও পড়ুন: পরনে বেনারসি, হাতে শাঁখাপলা, কনের সাজে শোলাঙ্কি! ফের বিয়ে অভিনেত্রীর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement