shono
Advertisement

পাক ক্রিকেটে ফের ঝামেলা, একইসঙ্গে পদত্যাগ তিন কোচের

জেনে নিন বিষয়টা কী?
Posted: 04:53 PM Jan 19, 2024Updated: 04:54 PM Jan 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পিসিবি-র সঙ্গে আগেই সম্পর্কচ্ছেদ করেছেন গ্র্যান্ট ব্র্যাডবার্ন (Grant Bradburn)। এবার লাহোরের ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি থেকে পদত্যাগ করলেন মিকি আর্থার (Mickey Arthur) এবং অ্যান্ড্রু পুটিকও (Andrew Puttick)।
২০২৩ বিশ্বকাপের পরে তাঁদের নতুন দায়িত্ব দেওয়া হয়েছিল। এপ্রিলের ২০২৩ সালে পাকিস্তানের ডিরেক্টর হিসেবে নিয়োগ করা হয়েছিল। ব্র্যাডবার্ন এবং পুটিক-কে হেড কোচ ও ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ করা হয়েছিল। পিসিবি এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ”এই তিন ব্যক্তিত্ব পিসিবি-কে তাঁদের সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন। জানুয়ারির শেষে তাঁরা দায়িত্ব ছেড়ে দেবেন।”

Advertisement

[আরও পড়ুন: কোপা আমেরিকা পর্যন্ত মেসিদের কোচ বিশ্বকাপ জয়ী লিওনেল স্কালোনি]

বিশ্বকাপে পাকিস্তান নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারেনি। মেগাইভেন্টের পরে পাক ক্রিকেটে বেশ কিছু পরিবর্তন আনা হয়েছে। তবুও পাক ক্রিকেটে উন্নতি কিছু হয়নি। অস্ট্রেলিয়া সফরে গিয়ে পাকিস্তানের ভরাডুবি ঘটেছে। নিউজিল্যান্ডেও পাকিস্তান ছাপ ফেলতে পারছে না।
ডার্বিশায়ারের হেড কোচ হিসেবে আর্থার এবার কাজ করবেন। গত সপ্তাহে ব্র্যাডবার্ন গ্ল্যামারগনের হেডকোচ হিসেবে চুক্তি করেন। আফগানিস্তানের ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব নিয়েছেন পুটিক।
২০২৩ বিশ্বকাপের সেমিফাইনালে পাকিস্তান পৌঁছতে না পারায় এই তিন জনের চাকরি নিয়ে টানাহ্যাঁচড়া শুরু হয়ে যায়। তাঁদের নতুন দায়িত্ব দেওয়া হয়। মহম্মদ হাফিজকে টিম ডিরেক্টর হিসেবে নিয়োগ করা হয়। অ্যাডাম হোলিওকে-কে ব্যাটিং কোচ করা হয়।

[আরও পড়ুন: ‘বিরাট এমন কাজ কিন্তু করে না!’, রোহিতের মন্তব্যে তোলপাড় ভারতীয় ক্রিকেট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement