shono
Advertisement
Rachna Banerjee

'ঠাকুর যা করেন মঙ্গলের জন্যই', লকেটকে 'সান্ত্বনা' রচনার, ভাইরাল মিম

কোন অঙ্কে দুঁদে নেত্রী লকেটকে টেক্কা দিয়ে কিস্তিমাত করলেন রচনা বন্দ্যোপাধ্যায়?
Published By: Akash MisraPosted: 10:07 PM Jun 04, 2024Updated: 10:27 PM Jun 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূল ও বিজেপির হুগলি কেন্দ্রের প্রার্থী ঘোষণার পর পরই দুই নায়িকাকে নিয়ে ট্রোলে, মিমে শামিল হয়েছিল নেটপাড়া। হুগলি কেন্দ্রে দুই নায়িকার টক্কর দেখার জন্য মুখিয়ে ছিল গোটা বাংলা। অবশেষে ভোটের রেজাল্ট আউট। লকেটকে পিছনে ফেলে রচনাই হুগলির দিদি নাম্বার ওয়ান। তাবলে কী আর মিম থামল? নাহ, রচনার জয়ের পরই ফের সোশাল মিডিয়ায় নতুন ঝড়। আর এবার ভিডিওতে লকেটকে, রচনার সান্ত্বনা। ‘ত্যাগ’ ছবির এক দৃশ্যের সঙ্গে নেটিজেনরা মিলিয়ে দিলেন ভোটের রেজাল্টকে।

Advertisement

মূলত, ‘ত্যাগ’ ছবির যে ক্লিপ ভাইরাল হয়েছে। যেখানে রচনা ও লকেটের সঙ্গে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। তবে যে ছোট্ট ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে ফ্রেমে রয়েছেন শুধুই রচনা-লকেট। এই ভিডিওতে শোনা গেল, রচনা, লকেটকে বলছেন, ''কী হচ্ছে কী পূজা, আজকের এই আনন্দের দিনে কেউ এইভাবে চোখের জল ফেলে!'' উত্তরে লকেট জানাচ্ছেন, ''এটা হয় না, হতে পারে না। '' ফের রচনা বলেন, ''যা হচ্ছে ঠিকই হচ্ছে। একটা কথা মনে রেখো পূজা, ঠাকুর যা করেন, তা মানুষের মঙ্গলের জন্য।''

[আরও পড়ুন: রাজনীতির ‘নেপোকিড’ কুপোকাত, ‘সেনার মতো মান্ডিকে রক্ষা করব’, জিতেই প্রতিজ্ঞা ‘ক্যুইন’ কঙ্গনার]

রচনার জয়ের পরেই সোশাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই ক্লিপ। নেটিজেনদের একাংশ রচনা ও লকেটকে নিয়ে ঠাট্টায় মজে রয়েছেন।

কোন অঙ্কে দুঁদে নেত্রী লকেটকে টেক্কা দিয়ে কিস্তিমাত করলেন রচনা বন্দ্যোপাধ্যায়?

বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় গত ভোটে জেতার পর থেকেই তাঁকে আর তাঁর সংসদীয় কেন্দ্রে তেমনভাবে দেখা যায়নি বলে একটা ক্ষোভ জমেছিল সাধারণ মানুষের মধ্যে। এমনকী পঞ্চায়েত ভোটের প্রচারে এসে ক্ষোভের মুখেও পড়তে হয়েছিল লকেটকে। তাঁর নামে নিখোঁজ পোস্টারও পড়ে বহু জায়গায়। এছাড়াও বিজেপির আরও বড় মাথা ব্যাথার কারন গোষ্ঠীদ্বন্দ্ব। হুগলি লোকসভা কেন্দ্রে লকেট নিজের নাম নিজেই ঘোষণার পরেই দলের কর্মীরা ক্ষোভ প্রকাশ করেছিলেন। তাই এবার রচনা বন্দোপাধ্যায়কে তৃণমূল প্রার্থী ঘোষণা করার পর থেকেই কিছুটা হলেও হুগলিতে পদ্মপ্রার্থী লকেট চট্টোপাধ্যায় ব্যাকফুটে ছিলেন। তবে প্রচারের ময়দানে এককালের সিনে ইন্ডাস্ট্রির সতীর্থ বা প্রতিদ্বন্দ্বী প্রার্থী রচনাকে ঝাঁজালো কথায় বিঁধতে ছাড়েননি লকেট। শেষমেষ ‘জনতা জনার্দন’-এ বিশ্বাসী রচনাই জয়ের হাসি হাসলেন। “জয়ই জবাব। নতুন করে কিছু বলার নেই”, লকেটকে হারানোর পর প্রথম প্রতিক্রিয়া রচনার।

[আরও পড়ুন: যাদবপুর নিজের সায়নীকেই চাইল, ‘সৃজন’শীল লড়াই করেও ‘থার্ড বয়’ বামেরা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement