shono
Advertisement

‘বুমরাহ, অশ্বিন আছে ঠিকই কিন্তু বিপজ্জনক বোলার কোথায় ভারতের’, প্রশ্ন পাক ক্রিকেটারের

ভারতের বোলিং বিভাগকে কটাক্ষ পাক ব্যাটারের।
Posted: 03:53 PM Jun 24, 2023Updated: 04:37 PM Jun 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় দলে বুমরাহ (Jasprit Bumrah), জাদেজা (Ravindra Jadeja), অশ্বিনের (Ravichandran Ashwin) মতো বোলার রয়েছেন ঠিকই। কিন্তু নেই কোনও বিপজ্জনক বোলার, যিনি প্রতিপক্ষের রাতের ঘুম কেড়ে নিতে পারেন। যে সে নন, পাকিস্তানের ব্যাটসম্যান আহমেদ শেহজাদ (Ahmed Shehzad) এ কথা বলেছেন।
আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ভারতীয় দল অসহায়ভাবে আত্মসমর্পণ করে ইংল্যান্ডের বিরুদ্ধে। ইংল্যান্ডের একটি উইকেটও তুলতে পারেনি ভারত। ভারতীয় বোলিং বিভাগ যে নখদন্তহীন, তা নিয়ে জোর চর্চা হয়েছিল সেই সময়ে। এবার আহমেদ শেহজাদও একই কথা বলেছেন।

Advertisement

[আরও পড়ুন: ‘একজন মানুষের কতজন ঘনিষ্ঠ বন্ধুর দরকার?’ অশ্বিনের ‘বন্ধু নয় সতীর্থ’ মন্তব্যের পালটা দিলেন শাস্ত্রী]

 

পাক ক্রিকেটার দীর্ঘদিন ধরেই দলের বাইরে। তিনি মনে করেন পাকিস্তানের যেরকম শোয়েব আখতার ছিলেন, সেই ধরনের বোলারের বড় অভাব এই ভারতীয় দলে। শেহজাদ বলছেন, ”ওদের প্রতি কোনও অশ্রদ্ধা নেই। কিন্তু ভারতীয় দলে এমন কোনও বিপজ্জনক বোলার নেই, যাকে খেলতে ভয় পাবে প্রতিপক্ষের ব্যাটররা। ভারতে খুব ভাল মানের বোলার রয়েছে। বুমরাহ, জাদেজা, অশ্বিন কিন্তু ভয়ংকর বোলারই নেই। বরং ওদের ব্যাটাররা খুব বিপজ্জনক।”
ভয়ংকর বোলার বলতে কার কথা বলছেন শেহজাদ? পাক ক্রিকেটার বলছেন, ”শোয়েব আখতার ছাড়া আর কোনও বিপজ্জনক বোলারের কথা মনে পড়ছে না। আমি যখন দলে ঢুকি, ততদিনে শোয়েব আখতার প্রতিষ্ঠিত। পুরনো বলে শোয়েব আখতারের ছ’-আটটা রিভার্স সুইংয়ের মুখোমুখি হতে হয়েছিল আমাকে।”

[আরও পড়ুন: রোহিত নন, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে এই অলরাউন্ডারকে ক্যাপ্টেন চেয়েছিলেন ভাজ্জি]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement