shono
Advertisement

ট্রেনেই আইবুড়োভাত, আর্শীবাদের পর মাছ-মিষ্টিতে ভূরিভোজ, ভাইরাল ভিডিও

কেন এমন আয়োজন?
Posted: 03:26 PM Dec 08, 2023Updated: 03:26 PM Dec 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের মরশুম চলছে। সোশাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে আইবুড়োভাত, মেহেন্দি, বিয়ের ছবি। এসবের মাঝেই ভাইরাল অন্যরকম এক আইবুড়োভাতের ভিডিও। বাড়ি নয়, ট্রেনের মধ্যেই হচ্ছে আর্শীবাদ! যুবকের সামনে সাজানো বাহারি খাবার। ঝড়ের গতিতে ছড়িয়েছে অন্যরকম এই ভিডিও।

Advertisement

ব্যাপারটা ঠিক কী? সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, ট্রেনের দরজার কাছে নিচে বসে এক যুবক। তাঁকে ঘিরে রেখেছে বিভিন্ন বয়সের বহু মানুষ। সকলের হাতে টিফিন বক্স। তাতে বাহারি খাবার। ভাত, ডাল, মাছ, মাংস, লুচি, পাঁচ রকমের ভাজা, মিষ্টি আরও কত কী। এখানেই শেষ নয়। রয়েছে আর্শীবাদের ব্যবস্থাও। ঠিক যেভাবে বাড়িতে আইবুড়োভাত দেওয়া হয় সেখানেই আর্শীবাদ করে হাতে টাকা দিয়ে সহযাত্রীকে আইবুড়োভাত খাওয়ালেন সকলে।

 

[আরও পড়ুন: পছন্দের প্রার্থীর জয় নিয়ে বন্ধুদের সঙ্গে বাজি, অর্ধেক চুল দাড়ি কামিয়ে ঘুরছেন ছত্তিশগড়ের যুবক]

জানা গিয়েছে, ভাইরাল এই ভিডিওটি রানাঘাট লোকালের। যার বিয়ে তিনি আকাশ হালদার। বিয়ের আগে আকাশকে আইবুড়োভাত খাওয়াতে চেয়েছিলেন সহযাত্রীরা। প্ল্যানমাফিক সমস্ত আয়োজন হয়। গোটা ঘটনার ভিডিও করেছিলেন কেউ বা কারা, বর্তমানে যা ভাইরাল। এ বিষয়ে এক যাত্রী জানিয়েছেন, এই প্রথম নয়। এর আগেও সহযাত্রীদের হইহই করে আইবুড়োভাত খাইয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: ভিড়ে ঠাসা চলন্ত ট্রেনেই মালাবদল, সিঁদুরদান! যুগলের কীর্তি ভাইরাল নেটদুনিয়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার