shono
Advertisement

আঙ্কারায় ২০০ যাত্রী-সহ জরুরি অবতরণ এয়ার ইন্ডিয়া বিমানের

সুষমা স্বরাজের হস্তক্ষেপ চাইলেন যাত্রীরা... The post আঙ্কারায় ২০০ যাত্রী-সহ জরুরি অবতরণ এয়ার ইন্ডিয়া বিমানের appeared first on Sangbad Pratidin.
Posted: 05:15 PM Feb 17, 2017Updated: 11:45 AM Feb 17, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এয়ার ইন্ডিয়া বিমানের ২০০ জনেরও বেশি যাত্রী বৃহস্পতিবার থেকে আঙ্কারা বিমানবন্দরে আটকে রয়েছেন। সূত্রের খবর, ফ্লাইট নম্বর এআই১৩০ এলএইচআর-বিওএম লন্ডনের হিথরো থেকে মুম্বই যাওয়ার পথে আঙ্কারা বিমানবন্দরে জরুরি অবতরণ করে।

Advertisement

সূত্রের খবর, এক পুরুষযাত্রী বিমানে অসুস্থ হয়ে পড়ায় আঙ্কারা বিমানবন্দরে জরুরি অবতরণ করতে হয় এয়ার ইন্ডিয়ার বিমানটিকে। ওই বিমানেরই এক মহিলা যাত্রী অমৃতা মোহান্তি এই বিষয়ে বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের সরাসরি হস্তক্ষেপ চেয়েছেন। যাত্রীদের সঙ্গে এয়ার ইন্ডিয়া বিমান কর্তৃপক্ষ সরাসরি যোগাযোগ রাখছে না বলে অভিযোগ করেছেন যাত্রীদের একাংশ।

এয়ার ইন্ডিয়া সূত্রে জানানো হয়েছে, এক যাত্রীর অসুস্থ হয়ে পড়ায় এআই১৩০ বিমানটিকে জরুরি অবতরণ করতে হয়। আঙ্কারা বিদেশমন্ত্রকের সঙ্গে নিরবিচ্ছিন্ন যোগাযোগ রাখা হচ্ছে। কিন্তু ইঞ্জিনিয়ারিং টিমের অনুমতি ছাড়া ফের বিমান ওড়ানোও সম্ভব নয়। এই কারণেই গত ২৪ ঘণ্টা ধরে আঙ্কারায় আটকে রয়েছেন ২০০ জনেরও বেশি যাত্রী। এই ঘটনায় এয়ার ইন্ডিয়া বিমান সংস্থার এক কোটি টাকারও বেশি ক্ষতি হয়েছে বলে সংস্থা সূত্রে দাবি।

The post আঙ্কারায় ২০০ যাত্রী-সহ জরুরি অবতরণ এয়ার ইন্ডিয়া বিমানের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement