shono
Advertisement
Imran Khan

ভারত-পাক বিশ্বকাপের ম্যাচে ইমরান খান! আকাশপথে ভাসল মুক্তির দাবি

মাথায় একাধিক মামলার খাঁড়া ঝুলছে ইমরানের।
Published By: Biswadip DeyPosted: 12:43 AM Jun 10, 2024Updated: 12:43 AM Jun 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিউ ইয়র্কের নাসাও স্টেডিয়ামে ইমরান খান! পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী অবশ্য জেলেই রয়েছেন। কিন্তু টি২০ বিশ্বকাপে ভারত-পাক মহারণের সময়ও তিনি ভেসে উঠলেন আকাশে! সহজে বললে 'ইমরান খানকে মুক্তি দেওয়া হোক' লেখা বার্তা দেখা গেল উড়ন্ত বিমান থেকে ঝুলন্ত ব্যানারে!

Advertisement

গত সপ্তাহেই সাইফার মামলায় বড়সড় স্বস্তি পেয়েছেন ইমরান (Imran Khan)। তাঁকে বেকসুর খালাস করল ইসলামাবাদ হাই কোর্ট। কিন্তু আদালতের এই নির্দেশের পরেও জেল থেকে মুক্তি পাওয়ার প্রশ্ন নেই। কেননা এখনও যে মাথায় একাধিক মামলার খাঁড়া ঝুলছে। এহেন পরিস্থিতিতে ভারত-পাক (India vs Pakistan) হাই ভোল্টেজ ম্যাচে এমন দাবি ভেসে উঠল আকাশপথে। যাকে ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে। মার্কিন মুলুকে এমন কীর্তির পিছনে কারা, তা শেষ খবর পাওয়া পর্যন্ত অবশ্য জানা যায়নি। বৃষ্টির জন্য সেই সময় খেলা শুরুই হয়নি। তার আগেই দর্শকদের নজর কাড়ল ওই দৃশ্য। ক্যামেরার চোখ দিয়ে দেখ সারা বিশ্ব। পাকিস্তানকে বিশ্বজয়ী করিয়েছিলেন ইমরান। সেসব আজ সুদূর অতীত। তবু ক্রিকেটের 'বিশ্বযুদ্ধের' সময় তাঁর এভাবে ভেসে ওঠার সমাপতন অবাক করেছে নিছক ক্রিকেটপ্রেমীদেরও। 

[আরও পড়ুন: লোকসভায় প্রধানমন্ত্রীর স্ট্রাইক রেট কমল ২৯ শতাংশ! বাড়ছে রাহুলের সাফল্যের হার]

তোষাখানা মামলায় গত বছরের ৫ আগস্ট গ্রেপ্তার হন ইমরান। হাজতবাসের পাশাপাশি পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রীকে ১ লক্ষ টাকার জরিমানাও করা হয়। পাঁচ বছর কোনও নির্বাচন লড়তে পারবেন না তিনি বলেও জানানো হয়। গত সেপ্টেম্বর মাসে ইমরানকে অটোক জেল থেকে স্থানান্তর করা হয় আদিয়ালা জেলে। এর মধ্যেই ইসলামের নিয়ম না মেনে বিয়ে করায় ৭ বছরের জন্য জেল হেফাজতও হয়েছে সস্ত্রীক ইমরানের। আপাতত কবে তিনি সত্যিই জেলের বাইরে আসতে পারবেন, সে প্রশ্ন বিশ বাঁও জলের তলায়।

[আরও পড়ুন: প্রধানমন্ত্রীর বেতন কত, কত মাইনে পান রাষ্ট্রপতি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নিউ ইয়র্কের নাসাও স্টেডিয়ামে ইমরান খান! পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী অবশ্য জেলেই রয়েছেন।
  • কিন্তু টি২০ বিশ্বকাপে ভারত-পাক মহারণের সময়ও তিনি ভেসে উঠলেন আকাশে!
  • সহজে বললে 'ইমরান খানকে মুক্তি দেওয়া হোক' লেখা বার্তা দেখা গেল উড়ন্ত বিমান থেকে ঝুলন্ত ব্যানারে!
Advertisement