shono
Advertisement

মৃতদেহের অন্তর্বাসে বীর্য! আরও ঘনীভূত হচ্ছে অভিনেত্রী আকাঙ্ক্ষার মৃত্যুরহস্য

হোটেলের ঘর থেকে উদ্ধার হয়েছিল আকাঙ্ক্ষা দুবের ঝুলন্ত দেহ।
Posted: 12:36 PM Jun 01, 2023Updated: 12:39 PM Jun 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক তারকার রহস্যজনক মৃত্যু! গত ২৬ মার্চ সকালে বারাণসীর হোটেলের ঘরে উদ্ধার হয় আকাঙ্ক্ষা দুবের ঝুলন্ত দেহ। শুটিং করতে গিয়েছিলেন। সেখানেই এমন দুর্ভাগ্যজনক ঘটনা ঘটে। যা নিয়ে তোলপাড় হয়েছিল বিনোদুনিয়া। এরপর জল গড়িয়েছে অনেকদূর। উত্তরপ্রদেশের গাজিয়াবাদ থেকে গ্রেপ্তার করা হয় অভিনেত্রীর প্রেমিক সমর সিংকে। এবার ফাঁস হল আরও চাঞ্চল্যকর তথ্য।

Advertisement

[আরও পড়ুন: ‘কেরালা স্টোরি দেখে…’ লাগাতার ধর্ষণ-ধর্মান্তকরণের চাপ প্রেমিকাকে, FIR দায়ের মডেলের]

আকাঙ্ক্ষা দুবের মৃত্যুরহস্যে নয়া মোড়। ভোজপুরী অভিনেত্রীর মৃত্যুর তদন্ত করতে গিয়ে পুলিশের হাতে এসেছিল আরও বেশ কয়েকটি তথ্য। মৃত্যর আগে এক ব্যক্তি ১৭ মিনিটের জন্য দেখা করতে আসেন তাঁর সঙ্গে। এরপরই কান্নার এক ভিডিও পোস্ট করেন। তারপরই ঝুলন্ত দেহ উদ্ধার হয় আকাঙ্ক্ষার। ময়নাতদন্তের রিপোর্টে কবজিতে ক্ষতের চিহ্নর পাশাপাশি যকৃতে পাওয়া গিয়েছিল ২০ মিলিলিটারের মতো এক তরল। এবার আকাঙ্ক্ষার মৃতদেহের জামাকাপড় পরীক্ষা নিরিক্ষা করার রিপোর্টে যা পাওয়া গিয়েছে, তাতে রহস্য আরও ঘনীভূত হল।

[আরও পড়ুন: মুসলিম হয়েও মহাকাল মন্দিরে, ‘সব জায়গায় যাব….’! এককথায় নিন্দুকদের চুপ করালেন সারা]

আকাঙ্ক্ষা দুবের অন্তর্বাসে বীর্যের সন্ধান পাওয়া গিয়েছে। ইতিমধ্যেই যা ফরেন্সিক পরীক্ষাগারে পাঠানো হয়েছে। অভিযুক্ত সমর সিং, সন্দীপ সিং, সঞ্জয় সিং এবং অরুণ পাণ্ডের ডিএনএর নমুনা সংগ্রহ করে তার সঙ্গে মিলিয়ে দেখা হবে। এবার প্রশ্ন উঠছে, তাহলে কি মুত্যুর আগে শারীরিকভাবে নিগৃহীত হয়েছিলেন ভোজপুরী অভিনেত্রী?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement