shono
Advertisement

নকশাল হামলায় শহিদদের পরিবারকে কোটি টাকা দান অক্ষয়ের

সুকমায় শহিদদের পাশে তিনি যেভাবে দাঁড়ালেন, তা বলিস্টারদের মধ্যে তাঁকে যে অন্য উচ্চতায় পৌঁছে দিল, তা বলার অপেক্ষা রাখে না। The post নকশাল হামলায় শহিদদের পরিবারকে কোটি টাকা দান অক্ষয়ের appeared first on Sangbad Pratidin.
Posted: 04:18 PM Mar 16, 2017Updated: 10:48 AM Mar 16, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুকমায় নকশাল হামলায় নিহত সিআরপিএফ জওয়ানদের সাহায্যে এগিয়ে এলেন বলি-অভিনেতা অক্ষয় কুমার। নিহতদের পরিবারের সাহায্যে প্রায় ১.০৮ কোটি টাকা দান করলেন তিনি।

Advertisement

উত্তরপ্রদেশ নির্বাচনে মোদি-ঝড়, অশনি সঙ্কেত দেখছে চিন ]

ছত্তিশগড়ের সুকমায় নকশালদের হামলায় শহিদ হন ১২ জন জওয়ান। ঘটনার পরেই আইপিএস অমিত লোধার সঙ্গে যোগাযোগ করেছিলেন অক্ষয়। জানিয়েছিলেন, শহিদদের পরিবারকে আর্থিক সাহায্য করতে চান তিনি। সেইমতো শহিদদের পরিবারের খুঁটিনাটি চেয়ে পাঠান তিনি। প্রতিটি পরিবারকে ৯ লক্ষ টাকা করে দিয়েছেন বলিস্টার। মোট ১.০৮ কোটি টাকার আর্থিক সাহায্য তিনি তুলে দিয়েছেন শহিদদের পরিবারবর্গের হাতে। অক্ষয়ের এ কাজে মুগ্ধ জয়সলমেরের ডিআইজি অমিত। জানান, “অক্ষয় নিজেই আমার সঙ্গে যোগাযোগ করেন। আমি যখন তাঁকে সুকমার ঘটনার কথা বলি, তখনই সাহায্যের কথা তোলেন অভিনেতা। ওঁর এই সৌজন্যবোধে আমরা কৃতজ্ঞ।”

মোদির আধার প্রকল্পের ভূয়সী প্রশংসায় বিশ্ব ব্যাঙ্ক ]

অক্ষয়ের সেনাদের সাহায্য করা এই অবশ্য প্রথমবার নয়। এর আগেও তিনি নিহত জওয়ানের পরিবারের পাশে দাঁড়িয়েছেন। অনেকে সে সময় তা পাবলিসিটি স্টান্ট বলে ঠাট্টা করেছিলেন অক্ষয়কে। কিন্তু ধারাবাহিক ভাবে এ কাজ করে অক্ষয় প্রমাণ করেছেন, নিছক প্রমোশনের জন্য তিনি এ কাজ করেন না। দেশ সম্পর্কে তাঁর আবেগ কখনও গোপন করেননি অক্ষয়। শহিদদের পাশে দাঁড়ানো হোক কিংবা কোনও ইস্যুতে সরব হওয়া-বরাবরই নিজের জাতীয়তাবোধের প্রমাণ দেন তিনি। সুকমায় শহিদদের পাশে তিনি যেভাবে দাঁড়ালেন, তা বলিস্টারদের মধ্যে তাঁকে যে অন্য উচ্চতায় পৌঁছে দিল, তা বলার অপেক্ষা রাখে না।

পণ্য রপ্তানিতে এবার চিনকে টক্কর দিতে চায় রামদেবের পতঞ্জলি ]

The post নকশাল হামলায় শহিদদের পরিবারকে কোটি টাকা দান অক্ষয়ের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement