shono
Advertisement

ফের একসঙ্গে পরেশ, অক্ষয়, সুনীল, পরপর তিনটি ছবিতে অভিনয় করবেন সুপারহিট ত্রয়ী

খুব শীঘ্রই শুরু হবে 'হেরা ফেরি ৩' ছবির শুটিং।
Posted: 03:38 PM Feb 18, 2023Updated: 03:39 PM Feb 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে জবর খবর। একটি নয়, দুটি নয়, একেবারে পর পর তিনটি ছবিতে দেখা যাবে বলিউডের জনপ্রিয় কমেডি ত্রয়ী পরেশ রাওয়াল, অক্ষয় কুমার ও সুনীল শেট্টিকে। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, এই ত্রয়ী শুধুই ‘হেরাফেরি ৩’ নয়, বরং অভিনয় করবেন ‘ওয়েলকাম ৩’ ও ‘আওয়ারা পাগল দিওয়ানা ২’ ছবিতেও। ইতিমধ্যেই নাকি এই ত্রয়ীকে ছবিতে অভিনয় করার জন্য় রাজি করিয়ে ফেলেছেন নির্মাতারা।

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ছবির প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালাই নাকি অনেক কষ্টে অক্ষয়কে রাজি করিয়েছেন ছবিটা করার জন্য। শোনা যাচ্ছে, এই ছবিতে অভিনয়ের জন্য কিছুটা পারিশ্রমিকও কমিয়েছেন অক্ষয়।

[আরও পড়ুন: স্মৃতি ইরানির মেয়ের রিসেপশনে হাজির শাহরুখ খান! বাদশাকে পার্টিতে দেখে আপ্লুত কেন্দ্রীয় মন্ত্রী ]

গুঞ্জনে রয়েছে, ‘হেরাফেরি ৩’ ছবির জন্য নাকি ৯০ কোটি পারিশ্রমিক চেয়েছিলেন অক্ষয় (Akshay Kumar)। প্রযোজক এতে রাজি না হওয়ায় অক্ষয় ছবিটি ছাড়েন। অন্যদিকে, শোনা যাচ্ছে এই ছবির জন্য নাকি কার্তিক ৩০ কোটি টাকা পারিশ্রমিক হিসেবে নিয়েছেন।

২০০০ সালে মুক্তি পেয়েছিল ‘হেরা ফেরি’। তারপরে ২০০৬ সালে মুক্তি পায় ‘হেরা ফেরি ২’। এই দু’টি ছবিই দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়েছিল। অক্ষয় কুমার, সুনীল শেট্টি এবং পরেশ রাওয়ালের অনবদ্য অভিনয় মন কেড়ে নিয়েছিল সিনেপ্রেমীদের। ছবির তৃতীয় সিরিজ নিয়ে দীর্ঘদিন ধরে জল্পনা চলছিল। সম্প্রতি পরেশ রাওয়াল, সুনীল শেট্টিকে ‘হেরা ফেরি ৩’ ছবির আনুষ্ঠানিক ঘোষণাও করা হয়েছিল। তবে আপাতত সেই জল্পনার অবসান। নতুন হেরা ফেরিতে থাকছেন অক্ষয়।

[আরও পড়ুন: অ্যাওয়ার্ড শোয়ে আচমকা বুকে ব্যথা, প্রয়াত ‘মির্জাপুর’ খ্যাত অভিনেতা শাহনওয়াজ প্রধান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement