shono
Advertisement

কবে আসবে ‘দিল চাহতা হ্যায় ২’? জানালেন অক্ষয় খান্না

২০০১ সালে মুক্তি পেয়েছিল 'দিল চাহতা হ্যায়'। The post কবে আসবে ‘দিল চাহতা হ্যায় ২’? জানালেন অক্ষয় খান্না appeared first on Sangbad Pratidin.
Posted: 08:12 PM Aug 16, 2019Updated: 08:13 PM Aug 16, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় ১৮টা বছর পেরিয়ে গিয়েছে। কিন্তু ‘দিল চাহতা হ্যায়’-এর আমেজে আজও মজে মানুষ। ২০০১ সালে যারা কৈশোর আর যৌবনে দাঁড়িয়েছিল, তারা আজও অপেক্ষা করে, কবে আসবে ‘দিল চাহতা হ্যায়’ ছবির সিক্যুয়েল? এতদিনে তাদের প্রতীক্ষার অবসান হল। জানা গেল কবে মুক্তি পাবে ‘দিল চাহতা হ্যায় ২’।

Advertisement

‘দিল চাহতা হ্যায়’ ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয় খান্না। তিন বন্ধুর মধ্যে তিনিও ছিলেন একজন। বাকি দু’জন আমির খান ও সইফ আলি খান। তিনজনেই তখন ছিলেন তরতাজা যুবক। কিন্তু আজ তিনজনেই মধ্যবয়স্ক। আমির ইতিমধ্যেই ৫০ পেরিয়েছেন। সইফের আর এক বছর বাকি। কিন্তু অক্ষয় খান্নার পঞ্চাশের কোঠায় পৌঁছতে বাকি এখনও বছর ছয়েক। শোনা যাচ্ছে তিন অভিনেতা ৫০ পেরোলেই নাকি হবে ‘দিল চাহতা হ্যায় ২’। অক্ষয় নাকি ফারহান আখতারকে তেমনই বলেছেন।

[ আরও পড়ুন: ‘তথাগত আমার বেস্ট ফ্রেন্ড’, ব্যক্তিগত সম্পর্ক নিয়ে অকপট প্রিয়াঙ্কা সরকার ]

সাংবাদিকদের অক্ষয় খান্না জানিয়েছেন, ফারহান আখতারকে তিনি সবসময় বলেছেন যতদিন না তাঁরা তিনজন ৫০-এর কোঠা পেরোচ্ছেন, ততদিন যেন ছবির সিক্যুয়েল না বানানো হয়। চাইলে ১০-১৫ বছরের মধ্যে সিক্যুয়েল বানানোই যায়। তবে তাতে তেমন উত্তেজনা বা আকর্ষণ, কোনওটাই থাকে না। কিন্তু যদি তাঁরা তিনজনেই ৫০ পেরিয়ে যান, তখনকার গল্প দেখাতে একটা আলাদা চার্ম থাকবে।

পরের মাসেই মুক্তি পাবে অক্ষয় খান্না অভিনীত ছবি ‘সেকশন ৩৭৫’। ছবিতে এক আইনজীবীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তাঁর উলটো দিকে অভিনয় করেছেন রিচা চাড্ডা। তাঁর চরিত্রটিও আইনজীবীর। দেশে ক্রমাগত যে ধর্ষণের ঘটনা ঘটে চলেছে, তার উপর ভিত্তি করে তৈরি হয়েছে ছবিটি। এটি পরিচালনা করেছেন অজয় বহেল। এর আগে তিনি ‘বিএ পাশ’ ছবিটি পরিচালনা করেছিলেন। সেই ছবির থেকে এই ছবির বিষয় সম্পূর্ণ আলাদা। ‘সেকশন ৩৭৫’ ছবিটি প্রযোজনা করেছেন মঙ্গত পাঠক, অভিষেক পাঠক ও SCIPL।

[ আরও পড়ুন: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস! নোবেলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ কিশোরীর ]

The post কবে আসবে ‘দিল চাহতা হ্যায় ২’? জানালেন অক্ষয় খান্না appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement