shono
Advertisement

৮৩ বছর বয়সে ফের বাবা হচ্ছেন আল পাচিনো, অন্তঃসত্ত্বা হাঁটুর বয়সি প্রেমিকা

সুখবর দিলেন অস্কারজয়ী অভিনেতা।
Posted: 01:38 PM May 31, 2023Updated: 01:38 PM May 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স আশির উর্ধ্বে হলেও অস্কারজয়ী অভিনেতা এখনও মনেপ্রাণে তরুণ। এবার হলিউড সুপারস্টার জানালেন তিনি ফের বাবা হচ্ছেন। ৩ সন্তানের ‘গড ফাদার’ বেজায় খুশি পরিবারে নতুন সদস্য আসার খবরে।

Advertisement

অন্তঃসত্ত্বা আল পাচিনোর হাঁটুর বয়সি প্রেমিকা নূর আলফাল্লাহ। পেশায় প্রযোজক। বয়সে হলিউড সুপারস্টারের তুলনায় প্রায় ৫৪ বছরের ছোট। নূরের বয়স মোটে ২৯। তিনিই আল পাচিনোর সন্তানের মা হতে চলেছেন।

[আরও পড়ুন: ‘লাল সিং চাড্ডা’র ব্যর্থতায় মুখ ঘোরান, আমিরকে সিনেমায় ফেরাতে মরিয়া শাহরুখ-সলমনরা!]

উল্লেখ্য, গতবছর নিজের ৮২তম জন্মদিনে প্রথমবার প্রেমিকা নূর আলফাল্লাহর সঙ্গে পরিচয় করান আল পাচিনো। সেই বিশেষ দিনেই বান্ধবীর সঙ্গে প্রকাশ্যে দেখা যায় তাঁকে। এবার বছর ঘুরতে না ঘুরতেই সুখবর দিলেন আল পাচিনো।

বয়সে ৫৪ বছরের ফারাক হলেও প্রেমের খামতি নেই যুগলের সম্পর্কে। অতিমারী কালেই নাকি একে অপরের কাছাকাছি এসেছেন নূর আলফাল্লাহ ও আল পাচিনো। সেই সময়ে শোনা যায়, তাঁরা নাকি লিভ ইন সম্পর্কেও রয়েছেন। যদিও দুজনের কেউই এপ্রসঙ্গে মুখ খোলেননি। তবে আজকাল নাকি প্রেমিকাকে চোখে হারান অভিনেতা।

[আরও পড়ুন: প্রকাশ্যে বাতকর্ম! এ কী কাণ্ড প্রিয়াঙ্কা চোপড়ার? নিজেই ফাঁস করলেন ‘গোপন কথাটি’]

নূর আলফাল্লাহ নাকি এর আগেও ষাটোর্ধ্ব পুরুষের সঙ্গে প্রেম করেছেন। তবে নিন্দুকদের সেসব কথায় কান না দিয়ে হলিউডের চর্চিত এই যুগল এখন নতুন সন্তানের খবরে বেজায় খুশি। চতুর্থবার বাবা হতে চলেছেন আল পাচিনো।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement