shono
Advertisement

‘সিঁথিতে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র নেই কেন?’, বিয়ের পর আলিয়াকে দেখেই প্রশ্ন নেটিজেনদের

১৫ এপ্রিল বিয়ে সেরেই মঙ্গলবার কাজে যোগ দিয়েছেন আলিয়া।
Posted: 04:48 PM Apr 19, 2022Updated: 05:00 PM Apr 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের মধুচন্দ্রিমা তো দূর অস্ত। ভালভাবে বিশ্রামও নেওয়ার সময় পাননি রণবীর-আলিয়া (Ranbir-Alia Wedding)। রণবীর আগেই কাজে ফিরেছিলেন। মঙ্গলবার কাজে যোগ দেন আলিয়া। পিচ রঙের সালোয়ার কামিজ পরে বিমানবন্দরের সামনে দেখা যায় অভিনেত্রীকে। সেই ভিডিও ছড়িয়ে পড়তেই উঠল নতুন প্রশ্ন। সিঁথিতে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র কেন নেই? এই প্রশ্নের উত্তর জানতে চাওয়া হল রণবীরপত্নীর কাছে। 

Advertisement

১৫ এপ্রিল বিয়ে করছেন রণবীর-আলিয়া।  বিয়েতে সবস্যাচীর ডিজাইন করা আইভরি রঙের শাড়ি পরেন নায়িকা। টিল্লা কাজ ছিল তাঁর সারা শাড়িতে। হাতে বোনা হয়েছে আলিয়ার ওড়না। সব্যসাচীর হেরিটেজ স্টাইলের গয়নাতেই সেজে বিয়ের পিঁড়িতে বসেন আলিয়া। রণবীর পরনেও ছিল আইভরি রঙের পোশাক। পরিবার ও নিকটাত্মীয়দের উপস্থিতিতেই চার পাকে বাঁধা পড়েন দুই তারকা। সপ্তপদী রীতির মাধ্যমে বিয়ে সারেন তাঁরা। 

[আরও পড়ুন: হাসির মোড়কে সমাজ সচেতনতার বার্তা, ‘জয়েশভাই জোরদারে’র ট্রেলারে অনবদ্য রণবীর]

রিসেপশন নয়,  পোস্ট ওয়েডিং পার্টির আয়োজন করেছিলেন রণবীর-আলিয়া। তারপরই কাজে যোগ দেন। পিচ রঙের পোশাকে গাড়ি থেকে নেমে বিমানবন্দরে ঢোকার আগে পাপারাজ্জির দিকে তাকিয়ে হাসিমুখেই পোজ দেন আলিয়া। হাতের মেহেন্দি এখনও গাঢ় অভিনেত্রীর। কিন্তু সিঁথিতে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র কিংবা হাতে চূড়া নেই। তা দেখেই কটাক্ষ করেছেন অনেকে। 

“সিঁদুর নেই, মঙ্গলসূত্র নেই, দেখে তো মনেই হচ্ছে না এঁর বিয়ে হয়েছে”, “বিয়ে হওয়ার তো কোনও প্রমাণই নেই” — এমন মন্তব্য করা হয়েছে আলিয়ার এই ভিডিওতে। কেউ কেউ আলিয়ার এই লুকের সঙ্গে ক্যাটরিনা কাইফের বিয়ের পরের প্রথম ঝলকের তুলনা করেছেন। অবশ্য পিচ রঙের এই সালোয়ারে আলিয়াকে ভাল লাগছে বলেই মত প্রকাশ করেছেন অনেকে। তাঁকে নতুন জীবনের শুভেচ্ছাও জানিয়েছেন অনুরাগীরা।  

[আরও পড়ুন: ছেলেকে সঙ্গে নিয়ে মুম্বই ইন্ডাস্ট্রিতে ফিরছেন মন্দাকিনী! ফিরবে কি ‘রাম তেরি গঙ্গা মইলি’র ম্যাজিক?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement