shono
Advertisement

‘কেউ প্লিজ আমাদের এক সিনেমায় নিন’, আরজি ‘ননদ-বউদি’ করিনা-আলিয়ার! সাড়া করণের

একফ্রেমে খুনসুঁটি কাপুর পরিবারের মেয়ে-বউমার। ব্যাপারটা কী?
Posted: 07:23 PM Aug 18, 2023Updated: 07:23 PM Aug 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলিয়া ভাট আর করিনা কাপুর একসঙ্গে কোনও ছবিতে? মন্দ হবে না! কাপুর পরিবারের মেয়ে-বউমারাও চাইছেন সেটা। আলিয়া-করিনা নিজেরাই বলিউড প্রযোজকদের কাছে আরজি জানিয়ে বলেছেন, “কেউ প্লিজ আমাদের এক সিনেমায় কাস্ট করুন।” আর ‘ননদ-বউদি’র এমন আরজিতে সাড়া দিয়েছেন খোদ করণ জোহর।

Advertisement

আসলে, কাপুর পরিবারের গৃহলক্ষ্মীর সঙ্গে বেজায় সখ্যতা দিদি-বোনদের। রিধিমা, করিশ্মা, করিনাদের সঙ্গে আলিয়ার সম্পর্ক দারুণ। যে কোনও পারিবারিক অনুষ্ঠানেই তাঁদের একসঙ্গে আড্ডার দিতে দেখা যায়। ভাই রণবীর কাপুরের সঙ্গে বিয়ের আগে থেকেই আলিয়া ভাটের প্রশংসায় পঞ্চমুখ করিনা কাপুর। মাস দুয়েক আগে আলিয়া যখন তাঁর হলিউড ডেবিউ ‘হার্ট অফ স্টোন’-এর জন্য ব্রাজিলে উড়ে গিয়েছিলেন, তখনও মুম্বইতে বসে আলিয়ার চিয়ারলিডার হয়েছেন করিনা কাপুর খান। আর এবার একসঙ্গে ধামাকা দিলেন কাপুর পরিবারের মেয়ে-বউমা। কীরকম?

শুক্রবার সন্ধেবেলায় নেটপাড়ার সবথেকে চর্চিত বিষয় হয়ে উঠল, আলিয়া-করিনার দুষ্টু-মিষ্টি ফটোশুট। সেখানে কাপুর পরিবারের দুই সদস্যকে দেখা গেল স্টাইলিস্ট অবতারে। দুই তারকাই ইনস্টাগ্রামে ফটো শেয়ার করে ক্যাপশনে লিখেছেন- “কেউ প্লিজ আমাদের একসঙ্গে কোনও ছবিতে কাস্ট করুন। যদিও আমরা একে অপরের সঙ্গে সেটে সময় কাটাতে পারি।”

[আরও পড়ুন: বাপ কা বেটি’! অভিষেকের ছবি দিয়েই বলিউডে পা আরাধ্যার, খুশিতে ডগমগ দাদু অমিতাভ]

আর আলিয়া-করিনার এমন ছবিতেই ফোড়ন কাটলেন পরিচালক করণ জোহর। পরিচালকের মন্তব্য, “এই স্টারকাস্ট নিয়ে আমাদের একটা সিনেমা দরকার।” রসিকতা করে অর্জুন কাপুর লিখলেন, “পু স্কোয়ার।”

[আরও পড়ুন: বলিউডে কেরিয়ার গড়ার আগেই গোত্তা? বিশ বাঁও জলে মধুমিতার হিন্দি সিনেমার কাজ!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement