shono
Advertisement

মহুয়া মৈত্রকে অশালীন মন্তব্য, বাবুলকে নোটিস কলকাতা পুলিশের

বাবুল সুপ্রিয় বনাম তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক তরজা অব্যাহত। The post মহুয়া মৈত্রকে অশালীন মন্তব্য, বাবুলকে নোটিস কলকাতা পুলিশের appeared first on Sangbad Pratidin.
Posted: 11:52 PM Jan 10, 2017Updated: 08:13 PM Jan 10, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবুল সুপ্রিয় বনাম তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক তরজা অব্যাহত। রোজভ্যালি কাণ্ডে তাপস পাল, সুদীপ বন্দ্যোপাধ্যায়-সহ একাধিক তৃণমূল নেতা বাবুলের যোগসূত্র নিয়ে আগেই বহুবার সরব হয়েছেন। পাল্টা তাপসদের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন কেন্দ্রীয় মন্ত্রী। কিন্তু এই তরজা এখানেই থেমে থাকছে না। এবার করিমপুরের তৃণমূল বিধায়ক মহুয়া মৈত্রর বিরুদ্ধে অশালীন মন্তব্য করার অভিযোগে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে নোটিস পাঠাল কলকাতা পুলিশ৷ তাঁর বিরুদ্ধে ৪ জানুয়ারি আলিপুর থানায় এফআইআর দায়ের করেন মহুয়া মৈত্র৷ বাবুলের বিরুদ্ধে ৫০৯ ধারায় অর্থাৎ মহিলাদের উদ্দেশে অশালীন শব্দ ব্যবহারের অভিযোগ আনা হয়েছে। বিষয়টি বাবুল নিজেই টুইট করেছেন।

Advertisement

মহুয়া তাঁর অভিযোগে জানিয়েছেন, এক টেলিভিশন চ্যানেলে বিতর্ক অনুষ্ঠান চলাকালীন বাবুল নাকি হঠাৎ বলে বসেন, “মহুয়া, তুমি কি মহুয়া খেয়েছ”৷ এই ঘটনায় তীব্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে তৃণমূল বিধায়কের তরফ থেকে। বাবুলের সঙ্গে কোনও অন্তরঙ্গ সম্পর্কও নেই বলে জানান মহুয়া৷ এই অভিযোগের জবাবে বাবুল সুপ্রিয় জানিয়েছেন, ‘আমি সবটাই শুনেছি। এরকমও শুনেছি যে, কলকাতায় এলেই আমাকে গ্রেফতার করা হবে। আমি মহুয়ার সঙ্গে কোনও খারাপ ব্যবহার করিনি।’ তাঁর এবং প্রধানমন্ত্রীর বিরুদ্ধে মহুয়া নানা অবাস্তব অভিযোগ তুলেছিলেন বলে দাবি করেছেন বাবুল। উত্তেজিত মহুয়ার সঙ্গে নিছক মজার ছলেই তিনি নাকি ‘মহুয়া খাওয়ার’ কথাটা বলেছিলেন। কিন্তু সেই বিষয়টি মহিলাদের বিরুদ্ধে অবমাননাকর হবে তা বুঝতে পারেননি বাবুল, এমনটাই সাফাই তাঁর।

The post মহুয়া মৈত্রকে অশালীন মন্তব্য, বাবুলকে নোটিস কলকাতা পুলিশের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement