shono
Advertisement

মালিকানা বদলাতেই পালটে গেল ‘অল্ট বালাজি’র নাম, উন্মোচিত নতুন লোগো

২৪ ঘণ্টা আগেই অল্ট বালাজির প্রধান পদ ছাড়েন একতা কাপুর ও তাঁর মা শোভা কাপুর।
Posted: 07:53 PM Feb 11, 2023Updated: 07:53 PM Feb 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ২৪ ঘণ্টা। তার মধ্যেই সমস্ত কিছু পালটে গেল। শুক্রবার অল্ট বালাজি ওয়েব প্ল্যাটফর্মের মালিকানা ছেড়েছিলেন একতা কাপুর (Ekta Kapoor) ও তার মা শোভা কাপুর। শনিবার স্ট্রিমিং প্ল্যাটফর্মটির নামই পালটে গেল। নতুন নাম লিখে প্রকাশ করা হল নতুন লোগো।

Advertisement

সাবস্ক্রিপশন ভিত্তিক ওয়েব প্ল্যাটফর্ম ছিল অল্ট বালাজি। ২০১৭ সালের ১৬ এপ্রিল একতা কাপুর ও শোভা কাপুরের বালাজি টেলিফিল্মস লিমিটেডের হাত ধরে এর চলা শুরু হয়। একাধিক সিনেমা ও ওয়েব সিরিজ রয়েছে এখানে। যার নেপথ্যে একতা কাপুর ও তাঁর মা শোভা কাপুরের বড় ভূমিকা রয়েছে। কিন্তু শুক্রবার আচমকা একতা সোশ্যাল মিডিয়ায় নিজের হাতে তৈরি ওয়েব প্ল্যাটফর্ম ছাড়ার কথা ঘোষণা করেন।

[আরও পড়ুন: ‘বিয়েটা হবে কি না জানি না’, ঐন্দ্রিলার ঠোঁটে ঠোঁট রাখা ছবি দিয়ে কেন একথা লিখলেন অঙ্কুশ?]

আচমকা এমন সিদ্ধান্ত কেন? তা জানাতে গিয়ে প্রেস বিজ্ঞপ্তিতে একতা জানান, অত্যন্ত ভেবেচিন্তে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যাতে অন্য়ান্য প্রজেক্টে বেশি করে মন দেওয়া যেতে পারে। পাশাপাশি বিবেক কোকার নাম ওয়েব প্ল্যাটফর্মের নতুন প্রধান হিসেবেও ঘোষণা করেন তিনি।

এই বিজ্ঞপ্তি প্রকাশের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই নতুন বিজ্ঞপ্তি প্রকাশ্যে আসে। তাতে জানানো হয়, অল্ট বালাজির নতুন নাম ‘ALTT’। এর বাংলা উচ্চারণ এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। তবে কেউ ‘অল্ট’ লিখছেন, কেউ আবার লিখছেন এএলটিটি।

 

[আরও পড়ুন: যেন সাক্ষাৎ প্রেতাত্মা! মেকআপ ছাড়াই ভয়ংকর ছিলেন ‘পর্দার ভূত’ অনিরুদ্ধ, জানেন তাঁর গল্প?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement