shono
Advertisement

নগ্ন হয়ে ক্যামেরার সামনে দেবের নায়িকা, শোরগোল নেটদুনিয়ায়

ক্লিক করে দেখুন সে ছবি- The post নগ্ন হয়ে ক্যামেরার সামনে দেবের নায়িকা, শোরগোল নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.
Posted: 09:15 PM Dec 26, 2017Updated: 02:13 PM Sep 18, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মসূত্রে রাশিয়ান। ২০১২ সালে মিস এশিয়া প্রতিযোগিতায় তৃতীয় স্থান অধিকার করেছিলেন। বাংলা কতটা জানেন, তা নিয়ে বেশ সন্দেহ রয়েছে। তবে বাংলা সিনেমায় তাঁর হাতেখড়ি হয়ে গিয়েছে। নাহ, ক্যামিও নয় পুরদস্তুর নায়িকার চরিত্র। তাও আবার সুপারস্টার দেবের পাশে। দু’জনে কাঁধে কাঁধ মিলিয়ে আমাজন উপত্যকায় দাপিয়ে বেড়িয়েছেন। সাহসের কোনও কমতি নেই ‘আমাজন অভিযান’-এর বিদেশিনী শ্বেতলানা গুলাকোভার। সেই সাহসেরই পরিচয় মিলল তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। সম্পূর্ণ নগ্ন হয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন দেবের নায়িকা। তাতেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

[নতুন রহস্যের জট খুলতে ‘আসছে আবার শবর’]

ছবিটি শ্বেতলানা তুলেছেন ‘ভগ’ ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য। প্রকৃতির সঙ্গে একাত্ম হয়ে যাওয়ার বার্তাই এই প্রচ্ছদের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করা হয়েছে। তাতেই সহ-মডেলের সঙ্গে নিজের শরীরকে উন্মুক্ত করে দিয়েছেন রাশিয়ান মডেল। তবে এই প্রথম নয় ক্যামেরার সামনে মাঝে মধ্যেই বেশ বোল্ড অবতারে ধরা দেন শ্বেতলানা। এমন নমুনাও তাঁর ইনস্টাগ্রামে কম নেই।

[বলিউডে আবার বিয়ের ফুল ফুটল! বিয়েটা কি সেরেই ফেললেন এই নায়িকা?]

তবে বাংলা সিনেমায় অভিনয় করে বেশ উচ্ছ্বসিত নায়িকা। নিজে আসতে না পারলেও ইনস্টাগ্রাম প্রোফাইলে শুটিংয়ের নানা মুহূর্ত শেয়ার করছেন তিনি। কখনও আমাজনের দুর্গম এলাকায় তাঁকে ও দেবকে শুটিং করতে দেখা যাচ্ছে। কখনও একটু ফাঁক পেয়েই পাওয়ার ন্যাপ নিতে দেখা যাচ্ছে দু’জনকে।

ছবিতে আন্না ফ্লোরিয়ানের চরিত্রে রয়েছেন সোয়েতলানা। পাশাপাশি রয়েছেন ডেভিড জেমস ও এডুয়ার্ডো মুনিজ। শংকরের অভিযানকে সফল করে তুলতে এঁদের অবদানও কম নয়। তবে শ্বেতলানা আলাদা করে নেটদুনিয়ার নজর কেড়েছেন নিজের এই বোল্ড ফটোশুটের মাধ্যমেই।

[অস্কারের মূলপর্বে বাংলা, বড়দিনেই সেলিব্রেশনে টিম ‘রক্তকরবী’]

The post নগ্ন হয়ে ক্যামেরার সামনে দেবের নায়িকা, শোরগোল নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement