shono
Advertisement

ওরির মুক্তোর কানের দুল ‘চুরি করে’ চম্পট দিলেন রিহানা! আম্বানির পার্টি থেকে ভাইরাল ভিডিও

ঠিক কী ঘটেছে? দেখুন ভিডিও।
Posted: 04:04 PM Mar 03, 2024Updated: 04:04 PM Mar 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আম্বানিদের জিও প্লাজা লঞ্চ হোক বা মণীশ মালহোত্রার প্রি-দিওয়ালি পার্টি, বি-টাউনের হেন কোনও অনুষ্ঠান নেই, যেখানে তাঁকে দেখা যায় না। রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন থেকে সুহানা খান, জাহ্নবী কাপুর, নিসা দেবগন, সকলের প্রিয় ওরহান আত্রামানি ওরফে ওরি। পর্দায় উপস্থিতি না থাকা সত্ত্বেও তাঁর জনপ্রিয়তা হার মানাবে যে কোনও তারকাকে! আর সেই ওরির মুক্তোর কানের দুল জোড়া নিয়েই কিনা চম্পট রিহানার (Rihanna)! ঠিক কী ঘটেছে?

Advertisement

জামনগরে অনন্ত আম্বানির প্রাকবিবাহ অনুষ্ঠানে (Anant Ambani-Radhika Merchant’s Pre-Wedding Bash) বলিপাড়ার তারকাদের সঙ্গে ওরিও আমন্ত্রিত। পয়লা দিনের ককটেল পার্টিতে রিহানার সঙ্গে চুটিয়ে আড্ডা দিয়েছেন পপ গায়িকার জমজমাট পারফরম্যান্সের পর। সেখান থেকেই ভাইরাল হয়েছে এক ভিডিও। যেখানে রিহানার হাতে ওরির মুক্তোর কানের দুল দেখা গেল। শুধু তাই নয়, দুজনের রসিকতার ক্যামেরাবন্দি মুহূর্তও দেখা গেল সেই ভিডিওতে। সম্ভবত পপ গায়িকার পছন্দ হওয়ার জন্য ওরি নিজের কানের দুল তুলে দিয়েছেন তাঁর হাতে।

[আরও পড়ুন: অযোধ্যায় আমন্ত্রণ না পেয়েও আম্বানিদের মঞ্চে শাহরুখের মুখে ‘জয় শ্রীরাম’ ধ্বনি, দেখুন ভিডিও]

ওরিকে নিয়ে সোশাল মিডিয়াতেও কৌতূহল প্রচুর। ইনস্টাগ্রামে তাঁর পাঁচ লক্ষের বেশি ফলোয়ার। এর মধ্যেই আবার ওরির লিঙ্কডইন প্রোফাইলের খবর ছড়িয়ে পড়েছে। সেই প্রোফাইলে লেখা রিলায়েন্স গ্রুপের স্পেশ্যাল প্রজেক্ট ম্যানেজার এই সোশাল মিডিয়া তারকা। শোনা গিয়েছে, ইশা আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গেও তাঁর বন্ধুত্ব রয়েছে। অতঃপর ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির প্রাকবিবাহ অনুষ্ঠানে যে ওরি আমন্ত্রিত থাকবেন সেটাই স্বাভাবিক।

[আরও পড়ুন: জমি কিনতে গিয়ে বিপাকে রজনীকান্ত! রেজিস্ট্রি অফিস ঘিরল ভক্তরা, কাজ ‘চুলোয়’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement