shono
Advertisement

‘যার ক্ষমতা বেশি, তার দিকেই পাল্লা ভারী’, শুটিং বিভ্রাটে সোহিনীকেই বিঁধলেন তৃণা?

'পরিশ্রম কেউ দেখে না, সবাই শুধু দোষ খোঁজে', বার্তা তৃণা সাহার!
Posted: 12:41 PM Jul 31, 2023Updated: 12:41 PM Jul 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘নায়িকা সংঘাত’ নিয়ে টলিপাড়া বর্তমানে বেজায় উত্তাল! সোহিনী সরকারের সঙ্গে বিবাদের জেরে নাকি ‘মাতঙ্গী’ ওয়েব সিরিজের শুটিং ছেড়ে বেরিয়ে এসেছেন তৃণা সাহা। দুই নায়িকার মান-অভিমানের জেরে ভুগতে হচ্ছে প্রযোজক রুদ্রনীল ঘোষকে। তদিনি অবশ্য ক্যামেলিয়ার সঙ্গে যৌথ উদ্যোগে এই সিরিজের প্রযোজনা করছেন। তবে তৃণা-সোহিনী দ্বন্দ্বে ‘মাতঙ্গী’র কাজ বিশ বাঁও জলে যাওয়ায় লোকসানের চিন্তায় মাথায় হাত প্রযোজকদের।

Advertisement

শুটিং বিভ্রাটের জেরে তৃণা সাহাকেই কাঠগড়ায় তুলেছেন টিমের একাংশ। নায়িকার আচরণ নিয়েও কানাঘুষোর অন্ত নেই! এবার এসবের মাঝেই টেলিপর্দার জনপ্রিয় অভিনেত্রী ভিডিও বার্তায় নিন্দুক-সমালোচকদের কড়া জবাব ছুঁড়ে দিলেন। সেই ভিডিওতে তৃণাকে জিলিপির আমেজ নিতে দেখা গেলেও নেপথ্যের বার্তা কিন্তু বেশ কড়া।

যেখানে শোনা যাচ্ছে, “তোমার পরিশ্রমটা কেউ দেখবে না। তবে দোষ দেওয়ার বেলায় সবাই আছে। খুব ভাল কিছু না করতে পারলে তোমার দোষ খুঁজে খুঁজে বের করা হবে। আর কিছু ভাল হলে সব কৃতীত্ব তোমার ভাগ্যকে দেওয়া হবে। এই পৃথিবীতে একটা সোজা হিসেব চলে। যার ক্ষমতা বেশি, তার দিকেই পাল্লা ভারী করে।”

উল্লেখ্য, ‘মাতঙ্গী’ শুটিং বিভ্রাটের জেরে টলিমহল উত্তাল হলেও এপ্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন দুই নায়িকাই। কারও তরফেই কোনওরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে গল্পের অন্য দুই নায়িকা দেবশ্রী গঙ্গোপাধ্যায় (শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি) এবং রণিতা দাসের মন্তব্য, “শুটিংয়ের আগেই প্রযোজনা সংস্থার কাছে শিল্পীদের দাবিদাওয়া পরিষ্কার জানানো উচিত। ফ্লোরে এই বিষয়ে কথা হবে কেন?” যদিও সমস্যার সমাধান এখনও মেলেনি। তবে সোহিনী কিংবা তৃণা, দুই পক্ষের বিবাদ মেটাতে মধ্যস্থতায় রুদ্রনীল ঘোষ। অভিনেতা-প্রযোজক জানান, তৃণা ইতিমধ্যেই তাঁকে ফোন করে ক্ষমা চেয়েছেন।

[আরও পড়ুন: বাবা-ছেলের সঙ্গে শারীরিক সম্পর্ক! মহিলা কমিশনে নালিশ করে পাক সাংবাদিককে ‘সবক’ সেলিনার]

ঠিক কী হয়েছে? মেকআপ আর্টিস্ট আর ভ্যান নিয়ে মনোমালিন্যের সূত্রপাত। শোনা যাচ্ছে, তৃণা নাকি দাবি করেছিলেন তাঁরও সোহিনীর মতো আলাদা ব্যবস্থা চাই। উল্লেখ্য, সোহিনীর সরকারের ব্যক্তিগত যে মেকআপ ও হেয়ার স্টাইলিং টিম তাঁরা বছরখানেক ধরেই সবখানে অভিনেত্রীর সঙ্গে থাকেন। ‘মাতঙ্গী’র সেটেও হাজির ছিলেন তাঁরা। সেটা দেখেই প্রযোজনা সংস্থার কাছে আলাদা মেকআপ টিমের বায়না ধরেন টেলিপর্দার জনপ্রিয় ‘বালিঝড়’ অভিনেত্রী। এরপর আর্টিস্ট গ্রুপে নাকি ‘সত্যবতী’ কারও নাম না করেই লেখেন, ২০১৮ সাল থেকে নিজের যোগ্যতায় আলাদা স্টাইলিং টিম পেয়ে আসছেন তিনি। তাই অপেক্ষা করলে সময়মতো সকলের জন্যই বন্দোবস্ত হয়। আর সেই কথা চাউর হতেই নাকি অপমানিত বোধ করে শুটিং ছেড়ে বেরিয়ে যান তৃণা সাহা।

[আরও পড়ুন: কঙ্গনার Y-প্লাস নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুললেন খোদ বিজেপি নেতা! পালটা কটাক্ষ নায়িকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement