shono
Advertisement
Amit Shah

শহরে পা রাখলেন শাহ, ঠাসা কর্মসূচির ফাঁকে সময় দেবেন কি নির্যাতিতার পরিবারকে?

রাত ১০.২৫ মিনিটে অমিত শাহকে সঙ্গে নিয়ে কলকাতা বিমানবন্দরে অবতরণ করে বিএসএফের বিমান।
Published By: Amit Kumar DasPosted: 11:53 PM Oct 26, 2024Updated: 12:13 AM Oct 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একগুচ্ছ কর্মসূচি হাতে নিয়ে শনিবার রাতে শহরে পা রাখলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিন রাত ১০.২৫ মিনিটে অমিত শাহকে সঙ্গে নিয়ে কলকাতা বিমানবন্দরে অবতরণ করে বিএসএফের বিমান। এর পর বিমান বন্দর থেকে বেরিয়ে রাত্রিবাসের জন্য রাজারহাটের এক হোটেলের উদ্দেশে রওনা দেন তিনি। তবে এই সফরে আর জি করের নির্যাতিতার পরিবারের সঙ্গে তিনি সাক্ষাৎ করবেন কি না, তা নিয়ে জল্পনা তৈরি হয়েছে।

Advertisement

বিজেপি সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে বিএসএফের একটি অনুষ্ঠানে যোগ দিতে হেলিকপ্টারে কল্যাণী যাবেন তিনি। দুপুরে ফের কলকাতায় ফিরে বিজেপির ‘সদস্য সংগ্রহ অভিযান’ কর্মসূচিতে যোগ দেওয়ার কথা তাঁর। এর পর বঙ্গে আসন্ন উপনির্বাচন উপলক্ষে রাজ্য নেতৃত্বের সঙ্গে একদফা বৈঠক করার কথা রয়েছে শাহের। সেখানে শুভেন্দু-সুকান্তদের কাছে খোঁজ নেবেন বঙ্গ বিজেপির সাংগঠনিক হাল-হকিকত সম্পর্কে। তার পর রাজারহাটের হোটেলে ফিরে মধ্যাহ্নভোজ সেরে ফের কলকাতা বিমানবন্দরের উদ্দেশে রওনা দেবেন তিনি। সন্ধ্যাতেই দিল্লি পৌঁছবে শাহের বিমান। তবে এই নির্ধারিত সফর সূচির মাঝেই কোনও একটি সময় বের করে আর জি করের নির্যাতিতার পরিবারের সঙ্গে সাক্ষাৎ করতে পারেন তিনি।

পশ্চিমবঙ্গের বিজেপি নেতারা খুনের ঘটনায় প্রকৃত দোষী এবং স্বাস্থ্য দপ্তরে তৈরি হওয়া ঘুঘুর বাসা ভাঙার দাবিতে আন্দোলন চালিয়ে যাচ্ছেন জুনিয়র ডাক্তারদের সমর্থন জানিয়ে। এমতাবস্থায় অমিত শাহের মতো কোনও সর্বভারতীয় নেতা নির্যাতিতার পরিবারের সঙ্গে সাক্ষাৎ করে তাঁদের বিচারের দাবিকে সমর্থন জানালে এই আন্দোলন আরও দৃঢ় হবে। তাই রাজ্য বিজেপি চাইছে নির্যাতিতার পরিবারের সঙ্গে সাক্ষাৎ করুন শাহ। তবে অমিত শাহ আদৌ নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করবেন কিনা, তা এখনও চূড়ান্ত নয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • একগুচ্ছ কর্মসূচি হাতে নিয়ে শনিবার রাতে শহরে পা রাখলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।
  • এদিন রাত ১০.২৫ মিনিটে কলকাতা বিমানবন্দরে অবতরণ করে শাহী বিমান।
  • এই সফরে আর জি করের নির্যাতিতার পরিবারের সঙ্গে অমিত শাহ সাক্ষাৎ করবেন কি না, শুরু হয়েছে জল্পনা
Advertisement