shono
Advertisement

দক্ষিণী ছবির জন্য নয়া অবতারে ক্যামেরার সামনে বিগ বি

ক্লিক করে অমিতাভের ছবি দেখলে আপনিও চমকে যাবেন। The post দক্ষিণী ছবির জন্য নয়া অবতারে ক্যামেরার সামনে বিগ বি appeared first on Sangbad Pratidin.
Posted: 04:25 PM Mar 29, 2018Updated: 02:42 PM Jul 15, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময় পালটেছে। পালটেছে অভিনয়ের ধারা। তবে এই নতুন গতিপথে কেমন করে তালমিলিয়ে চলতে হয়, তা ৭৫ বছর বয়সেও বেশ ভালই জানেন অমিতাভ বচ্চন। একদিকে যোধপুরের গরমে রাতভর জেগে ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শুটিং করছেন, অন্যদিকে হায়দরাবাদ পৌঁছে যাচ্ছেন তেলুগু ছবির বিশেষ চরিত্রের খাতিরে। আর সে চরিত্রের জন্য এমন মেকওভার করেছেন, যা দেখে অভ্যস্ত চোখও চমকে যেতে বাধ্য।

Advertisement

 

[অবসাদ নিয়ে কটাক্ষ, সলমনকে কড়া জবাব দীপিকার]

সাই রা নরসিমহা রেড্ডির বায়োপিক তৈরি করছেন প্রযোজক রাম চরণ। সিপাহী বিদ্রোহের আগের এ কাহিনি। যার নায়ক ইউ নরসিমহা রেড্ডি। যাঁকে ভারতের প্রথম স্বাধীনতা সংগ্রামী বলা হয়ে থাকে। মুখ্য চরিত্রে রয়েছে দাক্ষিণাত্যের সুপারস্টার চিরঞ্জীবী। শোনা গিয়েছে, ছবিতে চিরঞ্জীবীর পথপ্রদর্শকের চরিত্রে দেখা যাবে বিগ বি-কে। ইতিমধ্যেই হায়দরাবাদের একপ্রস্থ শুটিং সেরে এসেছেন তিনি। চরিত্র ছোট হলেও তা বলিষ্ঠ। সে কারণেই অমিতাভের মতো অভিনেতাকে চেয়েছিলেন প্রযোজক-পরিচালক। অমিতাভ রাজি হওয়ায় বেজায় খুশি কলাকুশলীরা। ছবিতে নয়নতারা, বিজয় সেতুপতি, জগপতিবাবুর মতো তারকাদেরও দেখা যাবে। তবে দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে বিগ বি-র এই লুক। যা তিনি নিজের টুইটার প্রোফাইলে শেয়ার করেছেন।

তবে চরিত্রের খাতিরে অমিতাভের এক্সপেরিমেন্ট এই নতুন নয়। এর আগেও নিজের লুকে দর্শকদের চমকে দিয়েছেন বিগ বি। মেকআপের জাদুতে ‘পা’ ছবিতে এক কিশোরের চরিত্র ফুটিয়ে তুলতে দেখা গিয়েছিল তাঁকে। সত্তর পেরিয়েও সে চরিত্র বিশ্বাসযোগ্য করে তুলেছিলেন তিনি। সাম্প্রতিক ‘১০২ নট আউট’-এও নিজের লুকে পরিবর্তন এনেছেন অমিতাভ। এবার ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর স্পেশ্যাল লুক প্রকাশ্যে আসার পালা। যেখানে ৭৫ বছর বয়সেও স্টান্ট করতে পিছপা হননি বলিউডের শাহেনশা।

[নগ্নতা পেরিয়ে আত্মার সন্ধান, ‘ন্যুড’ ট্রেলারে সংগ্রামের নিশান]

The post দক্ষিণী ছবির জন্য নয়া অবতারে ক্যামেরার সামনে বিগ বি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement