shono
Advertisement

শুটিং চলাকালীন গুরুতর আহত অমিতাভ বচ্চন, পাঁজরের চোটে কাবু বিগ বি

হায়দরাবাদে 'প্রজেক্ট K' সিনেমার শুটিং করছিলেন বর্ষীয়ান অভিনেতা।
Posted: 10:31 AM Mar 06, 2023Updated: 11:18 AM Mar 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিং সেটে দুর্ঘটনার শিকার অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)।  হায়দরাবাদে ‘প্রজেক্ট K’ সিনেমার শুটিং করছিলেন তিনি। সেখানেই  পাঁজরে চোট পান বিগ বি। পরিস্থিতির গুরুত্ব বুঝে শুটিং বাতিল করা হয়েছে। মুম্বইয়ে ফিরেছেন বর্ষীয়ান অভিনেতা। নিজের ব্লগে জানিয়েছেন একথা।

Advertisement

নিজের  ব্লগে  অমিতাভ জানিয়েছেন, সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিং চলাকালীন চোট লাগে তাঁর। পাঁজরের তরুণাস্থি ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। সঙ্গে সঙ্গে শুটিং বাতিল করে বিগ বি-কে হায়দরাবাদের এআইজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান চোটের জায়গাটি স্ক্যান করা হয়। পরিস্থিতি বুঝে মুম্বই ফিরে আসেন ৮০ বছরের কিংবদন্তি। 

[আরও পড়ুন: বাবার হাতেই যৌন হেনস্তার শিকার! বিস্ফোরক অভিনেত্রী-রাজনীতিবিদ খুশবু সুন্দর]

ওষুধ চলছে। তবে প্রবল ব্যথা রয়েছে বলেই জানিয়েছেন অমিতাভ বচ্চন। প্রাত্যহিক কাজ কোনওভাবে চলে যাচ্ছে, কিন্তু আপাতত কয়েকটাদিন পেশাগত কোনও কাজ পারবেন না বা বাইরের কারও সঙ্গে দেখা করতে পারবেন না বলেই জানিয়েছেন বিগ বি। জলসার সামনে অনুরাগীদের আসতেও বারণ করেছেন তিনি। কারণ উঠে গিয়ে তাঁদের সঙ্গেও দেখা করার মতো অবস্থা নেই। 

এই প্রথম নয়  আটের দশকে ‘কুলি’ সিনেমাতেও অ্যাকশন দৃশ্যের শুটিং করার সময় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভরতি হয়েছিলেন অমিতাভ বচ্চন। পুণীত ইসারের ঘুষিতে তলপেটে আঘাত পেয়েছিলেন। সে সময় হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েছিলেন। দুঃস্বপ্নের সেই স্মৃতি এখনও অনুরাগীদের মনে রয়েছে। প্রবীণ অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁরা।   

[আরও পড়ুন: অস্কারের মঞ্চে ‘নাতু নাতু’ গানে নাচবেন না রামচরণ-জুনিয়র NTR! বদলে কাদের দেখা যাবে?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement